আর্জেন্টিনা খেলবে সিঙ্গাপুরে

খেলা ডেস্ক : আগামী জুনে সিঙ্গাপুরে স্বাগতিক দলের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে দুবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।
প্রতিবেদনে বলা হয়েছে, অস্ট্রেলিয়ার মাটিতে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে মহারণের চারদিন পর সিঙ্গাপুরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। মেলবোর্নে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ ৯ জুন।
সিঙ্গাপুরের সংবাদমাধ্যম ‘টুডে অনলাইন ডটকম’-এর একটি প্রতিবেদনের বরাত দিয়ে গোল ডটকম জানিয়েছে, সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি হবে আগামী ১৩ জুন।
সিঙ্গাপুরের বিপক্ষে আর্জেন্টিনার শক্তিশালী দলই খেলবে বলে ধারণা করা হচ্ছে। খেলতে পারেন সার্জিও আগুয়েরো, অ্যাঙ্গেল ডি মারিয়া, গঞ্জালো হিগুয়াইন, হাভিয়ের মাশচেরানোর মতো তারকা খেলোয়াড়রা।
তবে হতাশার খবর হলো, সিঙ্গাপুরের বিপক্ষে হয়তো খেলতে পারবেন না আর্জেন্টিনার সেরা তারকা লিওনেল মেসি। বিশ্বকাপ বাছাইয়ে রেফারির সঙ্গে অভব্য আচরণের দায়ে এই মুহূর্তে চার ম্যাচের নিষেধাজ্ঞায় রয়েছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড়।
আগামী ১০ জুন ঘরের মাঠে চাইনিজ তাইপের বিপক্ষে এশিয়ান কাপ কোয়ালিফিকেশনের গ্রুপ ম্যাচ খেলবে সিঙ্গাপুর। প্রথমে ম্যাচটি পূর্বনির্ধারিত ছিল আর্জেন্টিনা ম্যাচের দিন। পরে তারিখ পরিবর্তন করা হয়েছে।