ইংলিশ ক্রিকেটার স্টোকস গ্রেপ্তার

ক্রীড়া ডেস্ক : ব্রিস্টলে নাইটক্লাবে অনাকাঙ্ক্ষিত ঘটনায় গ্রেপ্তার হন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। এক রাত জেলও খাটতে হয়েছে তাকে। পরে অবশ্য মুক্তি পেয়েছেন।

এই ঘটনায় তার সঙ্গে জড়িত থাকা আরেক ক্রিকেটার অ্যালেক্স হেলস ও তাকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে নিষিদ্ধ করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ঘটনাটা ঘটেছিল গত রোববার ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ইংল্যান্ডের জয়ের পর। ওই ম্যাচে ৭৩ রান করেছিলেন স্টোকস।

মঙ্গলবার ইসিবি এক বিবৃতিতে বলেছে, ‘সোমবার ভোরে ব্রিস্টলে এক ঘটনায় স্টোকসকে গ্রেপ্তার করা হয়। সোমবার রাতে তদন্তের অধীনে রেখে তাকে রিলিজ দেওয়া হয়। সে লন্ডনে দলের সঙ্গে যোগ দিচ্ছে না। রোববার রাতে স্টোকসের সঙ্গে ছিলেন হেলস। পুলিশকে সহযোগিতা করতে তিনি ব্রিস্টলে ফিরেছেন।’

তবে ঘটনার বিস্তারিত এখনই জানাতে চায় না ইসিবি, ‘আমরা আপাতত বিস্তারিত তথ্য জানাতে পারছি না, সেটি আপনারা বুঝতে পারছেন। তবে যখনই পারি তখনই আমরা আপনাদের জানাব।’

সমারসেট ও অ্যাভন পুলিশ বলেছে, শারীরিকভাবে আঘাত করার সন্দেহে ২৬ বছর বয়সি একজনকে গ্রেপ্তার করা হয়। অনাকাঙ্ক্ষিত ঘটনায় স্টোকসের হাতে চোট রয়েছে।

 

তথ্যসূত্র: ক্রিকইনফো, দ্য গার্ডিয়ান।