ইউএস ট্রেড শো ২০২২ এ সাড়া ফেলেছে আমেরিকান ব্রান্ড ‘নিওর’

নিজস্ব প্রতিবেদক: আমেরিকান স্কিন কেয়ার ব্রান্ড ‘নিওর’ বরাবরের মত অংশ নিয়েছে ঢাকায় চলমান তিন দিনব্যাপী ইউএস ট্রেড শোতে।

২৭ অক্টোবর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘নিওর’ এর প্যাভেলিয়ন উদ্বোধন করেন আমেরিকান সহকারী বানিজ্যমন্ত্রী অরুণ ভ্যানকাটারম্যান। এসময় উপস্থিত ছিলেন আমেরিকার রাষ্ট্রদূত পিটার হ্যাস।

ইউএস ট্রেড শো’তে ‘নিওর’ ব্রান্ডের পণ্য কিনতে দর্শনার্থীদের ভিড় লক্ষ্যনীয়।

গত ২৫ বছরেরও বেশি সময় ধরে বিশ্ব বাজারে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে ব্র্যান্ড “নিওর”। এর কালার কসমেটিকস লাইন আপে আছে দুইটি লিপস্টিক সিরিজ – “নিওর নো ট্রান্সফার ম্যাট লিপস্টিক” ও “নিওর রেড কার্পেট লিপ কালার”। আরও আছে ‘নিওর লিকুইড আই লাইনার’, ‘নিওর ওয়াটারপ্রুফ-হাইপো অ্যালারজেনিক আইলাইনার’, ‘নিওর হাই ডেফিনেশন আলট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা’, ‘নিওর অন পয়েন্ট মাইক্রো আইব্রো পেনসিল’, ‘নিওর ক্যাট আই দ্য লাইনার- মিডনাইট ব্ল্যাক’, ‘নিওর সুপার লং লাস্টিং আইলাইনার’। ব্র্যান্ডটির স্কিন কেয়ার রেঞ্জে আছে ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্লিনজিং ফোম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং সিরাম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্রিম’ এবং ‘নিওর অ্যালোভেরা ১০০% ময়েশ্চার সুদিং জেল’।

যুগের সাথে তাল মিলিয়ে প্রতিনিয়ত প্রোডাক্টগুলোকে আপডেট করছে নিওর। তাই এই ব্র্যান্ডকে ঘিরে বিভিন্ন বয়স ও পেশার নারীদের আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক। শুধু তাই নয়, বিখ্যাত সেলিব্রেটি, ইনফ্লুয়েন্সার ও বিউটিশিয়ানরাও এই ব্র্যান্ড নিয়ে দারুণ উৎসাহী।

গত ২৫ বছরেরও বেশি সময় ধরে বিশ্ব বাজারে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে নিওর। তারই রেশ ধরে আগত দর্শনার্থীদের একজন, বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী ফারহানা শারমিন বলেন, “নিওর আমার কাছে ট্রেন্ডের পাশাপাশি ট্রেডিশনও বটে। ছোটবেলা থেকেই মায়ের ড্রেসিং টেবিলে নিওর এর কসমেটিকস দেখে আসছি। আমি নিজেও বড় হয়ে এই ব্র্যান্ড ব্যবহার করছি। কারণ, ট্রেন্ড অনুযায়ী এই ব্র্যান্ড প্রতিনিয়ত নিজেকে আপডেট করছে”।

নিওর এর স্টলে বিখ্যাত মেকআপ আর্টিস্ট, মডেল ও ইনফ্লুয়েন্সারদেরও আসতে দেখা যায়। এখানে কথা হয়, MABBAB (ম্যাবাব) এর ফাউন্ডার এবং প্রেসিডেন্ট শাহিদা আহসান এর সাথে। দেশখ্যাত এই মেকআপ আর্টিস্ট এবং ট্রেইনার বলেন, “রিমার্কের প্যাভিলিয়নে এসে দারুণ লাগছে। এখানে আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড নিওর দেখে ভালো লাগলো। আমি বিভিন্ন ব্র্যান্ডের সাথে কাজ করছি সেই ২০১৫ সাল থেকে। কিন্তু নিয়রের প্রতি আমার দুর্বলতাটা অন্যরকম। কারণ কোয়ালিটির কথা বলি বা কালার শেডস, সব দিক থেকে নিওর এক আস্থার নাম। মেকআপে গ্ল্যামার নিয়ে আসতে নিওরের বিকল্প নেই”।

বিখ্যাত অভিনেত্রী সামিরা বলেন, “ইউএস ট্রেড শোতে এসে বেশ ভালো লাগছে। বিশেষ করে রিমার্কের প্যাভিলিয়নে এসে কালার কসমেটিস ব্র্যান্ড নিওর দেখে খুশি হলাম। কারণ কাজের কারণেরই মেকআপটা আমাদের নিত্যসঙ্গী এবং খুবই গুরুত্বপূর্ণ । তাই হাতের কাছে মানসম্মত প্রোডাক্ট দেখলে ভালো লাগে”।

উল্লেখ্য, এই শোতে ঢাকা দূতাবাসের বিভিন্ন সার্ভিসও তুলে ধরা হবে। ২৮তম এই আসরটি চলবে ২৯ অক্টোবর সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। সবার জন্য উন্মুক্ত এই আয়োজনটির টিকিট প্রদর্শনীর গেটে পাওয়া যাবে। পরিচয়পত্র দেখানোর মাধ্যমে শিক্ষার্থীরা বিনামূল্যেই প্রবেশ করতে পারবেন।