ইয়ামির অপেশাদার আচরণের কারণে তার ওপর নাকি ভীষণ চটেছেন হৃতিক

বিনোদন ডেস্ক : কাবিল সিনেমায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছিলেন হৃতিক রোশান ও ইয়ামি গৌতম। গত ২৫ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি।

এদিকে সম্প্রতি ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাতের আয়োজন করেকাবিল টিম। প্রতিযোগিতায় বিজয়ীদের সঙ্গে দেখা করেন তারা। কিন্তু এ অনুষ্ঠানে ইয়ামির অপেশাদার আচরণের কারণে তার ওপর নাকি ভীষণ চটেছেন হৃতিক।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ‘ভক্তরা বিকাল ৫টা থেকে হৃতিক, ইয়ামি এবং প্রযোজক রাকেশ রোশানের সঙ্গে দেখা করার জন্য জুহুর একটি হোটেলে অপেক্ষা করছিলেন। ছয়টা বাজার আগেই হৃতিক এবং রাকেশ রোশান সেখানে পৌঁছে যান। কিন্তু সেখানে ইয়ামির কোনো দেখা নেই।’

প্রতিবেদনে আরো বলা হয়, ‘হৃতিকের টিম বারবার তার সঙ্গে যোগাযোগের চেষ্টার করছিলেন কিন্তু ইয়ামি কোনো খোঁজ নেই। সময় দ্রুত এগিয়ে চলছিল এবং হৃতিক এবং তারা বাবা বিরক্ত হচ্ছিলেন। বাহিরে উপস্থিত ভক্তরাও ধৈর্য্যহারা হয়ে যাচ্ছিলেন। হৃতিক শেষবার ইয়ামির সঙ্গে যোগাযোগে ব্যর্থ হলে ভীষণ ক্ষেপে যান। শেষ পর্যন্ত ইয়ামিকে ছাড়াই ভক্তদের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন হৃতিক।’

এদিকে শেষ পর্যন্ত সন্ধ্যা সাতটার দিকে হোটেলে উপস্থিত হন ইয়ামি। কিন্তু ভক্ত ও হৃতিক রোশানদের সঙ্গে দেখা করেননি তিনি। তার পরিবর্তে ফটোসাংবাদিকদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দ্রুত সেখান থেকে চলে যান ইয়ামি।