ঈদে জিতে নিন জামাল ভূঁইয়ার উপহার

ভক্তদের জন্য পুরস্কারের ব্যবস্থা করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তার ব্যক্তিগত ফেসবুক পেজে এক কুইজ দিয়েছেন। তার সব সময়ের পছন্দের ফুটবলার কে? তিনটি অপশন দিয়েছেন তিনি এক. রোনালাদো নাজারিও, দুই. রোনালদো, তিন. জিদান।

এই তিন অপশনের মধ্যে উত্তর প্রদান করতে হবে কমেন্টস সেকশনে এর পাশাপাশি উত্তরদাতার পাঁচজন বন্ধুকে মেনশন করতে হবে। এতেই মিলবে পুরস্কার।

১০ জন ভক্তকে জাতীয় দল, ক্লাবের তার জার্সি, জুতা, ব্যাগের মধ্যে যে কোনো উপহার দেবেন জামাল। ১০ এপ্রিল জামাল ভূঁইয়া তার জন্মদিনের দিন জানিয়েছিলেন, তার সবচেয়ে পছন্দের ফুটবলার ব্রাজিলের রোনালদো।

ভক্তরা বিষয়টি জেনে যাওয়ায় ইতোমধ্যে কমেন্ট সেকশনে মন্তব্য করা শুরু করেছেন। এক ঘন্টার মধ্যেই প্রায় হাজারের উপর উত্তর এসে গেছে। এই প্রতিযোগিতা চলবে ১৫ মে পর্যন্ত। এত ভক্তদের মধ্যে জামাল দশজনকে কীভাবে বাছাই করবেন সেটাই দেখার বিষয়।

জামাল ভূঁইয়ার পেজে ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্তরা ইতোমধ্যে সমালোচনা শুরু করেছেন। অপশনে রোনালদো রোজারিওর পাশে (অরিজিনাল রোনালদো) লেখায় ক্রিশ্চিয়ানো সমর্থকরা সমালোচনাও করছেন। আবার অনেকে জামালের এই উদ্যোগ নেয়াকে স্বাগতও জানিয়েছেন। দেখা যাক কোন দশ ভাগ্যবান বিজয়ী জাতীয় দলের অধিনায়কের উপহার পান।