ঈদ শুভেচ্ছার পোস্ট নিয়ে বিপত্তিতে কারিনা

আন্তর্জাতিক ডেস্কঃ মুসলিমদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে বলিউডের অন্যতম অভিনেত্রী কারিনা কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে একটি বার্তা পোস্ট করেন সাইফ সহধর্মনী। তাতেই ঘটে বিপত্তি। লেখার সাথে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি।

কারিনা কাপুরের ছবিতে দেখা যাচ্ছে অমৃতসরে স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে আছেন। মন্দির চত্বরের নিয়ম মেনেই মাথায় সবুজ ওড়না। আর চোখে সানগ্লাস। ক্যাপশনে লিখেছেন, ‘সকল মুসলিম বন্ধু ও পরিবারকে জানাই ঈদের শুভেচ্ছা।’

মন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছা দেওয়াতেই বিতর্কের শিকার হলেন কারিনা কাপুর। ছবির নিচে অসংখ্য নেতিবাচক মন্তব্য করা শুরু করে নেটিজনরা। কিন্তু মূল ঘটনা অনেকেই খেয়াল করেননি।

কারিনার ছবিটি পোস্ট হয়েছে তার ফ্যান ক্লাবের ফেসবুক পেজ থেকে। যেখানে স্পষ্ট করে লেখা রয়েছে, ‘ফ্যান পেজ ফর দ্য কুইন অব বলিউড’। অনেকেই বিষয়টি বুঝতে পেরে বাকিদের থামানোর চেষ্টাও করেছিলেন।

কিন্তু তাতে খুব একটা কাজ হয়নি। নেটিজনরা কোনও কিছু না ভেবেই তাদের মন্তব্য প্রকাশ করতে ব্যস্ত হয়ে উঠেন।

তবে কারিনাকে নিয়ে বিতর্ক এর আগেও কয়েকবার হয়েছে। সাইফ আলী খানকে বিয়ের পর সমালোচনার কেন্দ্রে ছিলেন তিনি। কাপুর পরিবারের মেয়ে হয়ে নবাব বংশের ছেলের সঙ্গে গাঁটছড়া বাঁধা মেনে নিতে পারেননি তার ভক্তরা।