উড়িষ্যায় ট্রেন দুর্ঘটনা নিয়ে যা বললেন সালমান অক্ষয় ও সোনু

বিনোদন ডেস্কঃ ভারতের উড়িষ্যায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছে কলকাতার হাওড়া-চেন্নাইগামী ট্রেন করমণ্ডল এক্সপ্রেস। শেষ খবর পাওয়া পর্যন্ত এতে নিহতের সংখ্যা বেড়ে হয়েছে ২৮৮ জন। এ সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় শোকাহত ভারতবাসী। শোক প্রকাশ করেছেন বলিউড তারকারাও। শুক্রবারের সন্ধ্যার দুর্ঘটনার পর প্রায় ১৬ ঘণ্টা পার। এখনো চলছে উদ্ধারকাজ।

শনিবার সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন বলিউডের ভাইজান সালমান খান। এ নিয়ে টুইটারে তিনি লেখেন— ‘দুর্ঘটনার কথা শুনে মর্মাহত। মৃতদের আত্মার শান্তি দিন ঈশ্বর, আহত ও নিহতদের পরিবারকে রক্ষা করুন ও শক্তি দিন।’

দুর্ঘটনার পর শোক প্রকাশ করেছেন অক্ষয় কুমারও। লিখেছেন— উড়িষ্যার মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার ছবিগুলো হৃদয়বিদারক। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময় নিহতদের পরিবারের প্রতি সমবেদন রইল। ওম শান্তি।’দুর্ঘটনার ছবি পোস্ট করেন সোনু সৌদ। দুর্ঘটনার একটি ছবি পোস্ট করে শোক প্রকাশ করেন এ অভিনেতা।

শোকস্তব্ধ রণদীপ হুডা। লেখেন— ‘মর্মান্তিক দুর্ঘটনা! যারা এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন, তাদের পরিবারের প্রতি সমবেদনা রইল। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি এবং পরিবারের প্রতি আরও শক্তি রইল এ সময়টা পার করার জন্য।’