উত্তরায় বাফেট লঞ্চের শুভ উদ্বোধন চিত্রনায়ক জায়েদ খান

নিজস্ব প্রতিবেদক : রাজধানী উত্তরায় সেক্টর ৭ বিএনএস সেন্টার ১৪ তলায় বফেট লঞ্চের শুভ উদ্বোধন করা হয়। জমকল অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। গণ্যমান্য ও বরেন্দ্র ব্যক্তিরসহ প্রায় শতাধিক অতিথির আগমন ঘটে বাফেট লাঞ্চে।

উক্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক বিএনএস গ্রুপের চেয়ারম্যান এম এন এইচ বাবলু, আরো উপস্থিত ছিলেন চিত্রনায়ক জায়েদ খান।

চিত্রনায়ক জায়েদ খান বলেন,আমি আপাতত মস্তক সিনেমার মানুষ, সিনেমা নিয়ে কাজ করি আমি সিনেমা নিয়ে থাকতেই ভালোবাসি। এই প্রথম আমি কোন দোকানে রেস্টুরেন্টের উদ্বোধন ঘোষণা করছি। তিনি রেস্টুরেন্টের অনেক প্রশংসা করেন।

বাফেট লাঞ্চের কর্ণধার মিরাজুল ইসলাম মৃধা বলেন খাবার একটি সংস্কৃতির অংশ বাংলা সংস্কৃতি ও বিদেশী সংস্কৃতির খাবার একসাথে আমরা পরিবেশনা করে থাকি। যা ভোজন প্রিয় মানুষের দৃষ্টি আকর্ষণ করে খাদ্যের মানের বিষয়ে আমরা প্রচন্ড সচেতন তাই আমাদের গ্রাহক প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছেন গ্রাহক চাহিদার বিষয়টি চিন্তা করে উত্তরাতে আরও একটি শাখা খোলা হল।


প্রতিষ্ঠানটির গ্রুপ জি, এম এস ডি আর মিজান মুন্না বলেন, মানসম্পূর্ণ খাবার পরিবেশন করাই আমাদের মূল উদ্দেশ্য। খাবারের মানের বিষয়ে আমাদের কোন প্রকার আপস নেই। আমাদের কাস্টমাররা তাই আমাদের খাবারে স্বাচ্ছন্দে গ্রহণ করেন এবং প্রতিনিয়ত আমাদের সুনাম বৃদ্ধি পাচ্ছে তাই পঞ্চম শাখা উদ্বোধন করা হলো। আমরা আশাবাদী ঢাকাতে আরো কিছু শাখা আমরা খুব শীঘ্রই উদ্বোধন করতে পারব।

উত্তরার ভজনবিলাসী মানুষের একটি পছন্দের কেন্দ্র হবে বলে অতিথিরা ধারণা করছে। প্রতিষ্ঠানটি খুব দ্রুত মানুষের মন জয় করেছে এমনটাই মত প্রকাশ করেন সাধারণ অতিথিরা।