উপজেলা চেয়ারম্যান এর রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধি, মানিকগঞ্জঃ মানিকগঞ্জ জেলার সদর উপজেলা চেয়ারম্যান জনাব ইসরাফিল হোসেন দীর্ঘদিন যাবৎ অসুস্থ অবস্থায় হাসপাতালের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন। তার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের ৬-নং ওয়ার্ড আওয়ামী লীগের সার্বিক সহযোগিতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে  আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।
২২-শে ফেব্রুয়ারী রোজ সোমবার বাদ আছর মানিকগঞ্জ জেলার সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের ৬-নং ওয়ার্ড আওয়ামী লীগের সার্বিক সহযোগিতায় জনাব এস.এম. দুলাল হোসেন এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন। তিনি সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ আওয়ামী লীগের আটিগ্রাম ইউনিয়ন শাখায় দীর্ঘদিন যাবৎ সততার সঙ্গে কাজ করে আসছেন।
বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পেতে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড পর্যায়ে অবিরাম কাজ করে চলেছেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দেওয়ান আব্দুর রহমান, শিক্ষা অনুরাগী সদস্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় ও সাবেক ইউ পি সদস্য ৬-নং ওয়ার্ড।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, আফসার উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক সদর উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান গড়পাড়া ইউনিয়ন পরিষদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শামীম হোসেন, প্যানেল চেয়ারম্যান জেলা পরিষদ ও সভাপতি জাগীর ইউনিয়ন আওয়ামী লীগ।
জনাব মোঃ নূর এ আলম সরকার, তিন বারের নির্বাচিত সফল চেয়ারম্যান আটিগ্রাম ইউনিয়ন পরিষদ ও সহ-সভাপতি মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ এ সময় উপস্থিত ছিলেন।
আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন লুৎফর রহমান সহ-সভাপতি মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ। নূর উদ্দিন সরদার, শহিদুল্লাহ্ দুলাল ফকির, আনোয়ার হোসেন ফকির, আলী হোসেন, শাহীনা আক্তার, রঞ্জন সুত্রধর,শাহজাহান, শফিকুল ইসলাম(হিরু), লুৎফর রহমান, মোঃ আবু বকর সিদ্দিক সহ ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
 উপজেলা চেয়ারম্যান জনাব ইসরাফিল হোসেনের রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় এস.এম.দুলাল হোসেনকে অভিনন্দন জানান তারা। শুরুতে এস.এম দুলাল হোসেন উপস্থিত সকলের মাঝে মাক্স বিতরণ করেন এবং মহান সৃষ্টিকর্তার দরবারে দু হাত তুলে চেয়ারম্যান মহোদয়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিলে অংশ নেন। পরিশেষে তোবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।