একজন সাবেক অভিনেতা বা অভিনেত্রী প্রেসিডেন্ট নির্বাচিত হতে পারেন

বিনোদন ডেস্ক: যদি একজন সাবেক অভিনেতা বা অভিনেত্রী প্রেসিডেন্ট নির্বাচিত হতে পারেন, তাহলে পর্নো অভিনেত্রী কেন নয়? আর ঘটনা যদি সত্যিই ঘটে তাহলে কী হবে? পর্নো তারকা প্রেসিডেন্ট নির্বাচিত হলে তিনি কী ধরনের কাজ করবেন?

মার্কিন যুক্তরাষ্ট্রের পর্নো কোম্পানি উডরকেট ‘আক্স এ পর্নো স্টার’ নামক একটি অনুষ্ঠান করে। সেখানে পর্নো তারকাদের বিভিন্ন প্রশ্ন করে তার উত্তরগুলো প্রকাশ করা হয়। এই সিরিজের নতুন পর্বে উডরকেট তাদের পর্নো তারকাদের কাছে জানতে চেয়েছিলেন, যদি তারা প্রেসিডেন্ট নির্বাচিত হন তাহলে কী ধরনের কাজ করবেন?

বেশিরভাগ পর্নো তারকা জানিয়েছেন, ভালো কাজের পরিবেশ তৈরি করে নারীদের শীর্ষ অগ্রাধিকার দিতে তারা কাজ করবেন। এছাড়া সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত ও প্রাকৃতিক পরিবেশ রক্ষায়ও তারা কাজ করতে আগ্রহী।

এর মধ্যে পর্নো অভিনেত্রী লেয়া ফ্যালকন এমন একটি বিষয় নিয়ে কাজ করতে ইচ্ছুক, যা যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় রাজনীতিতে কম আলোচিত হচ্ছে। সেটি হলো বিড়াল প্রতিপালন। বিড়ালের জন্য তিনি আমেরিকাকে মহান করে তোলার চেষ্টা করবেন বলে জানিয়েছেন।

ফ্যালকন বলেন, ‘আমি নিশ্চিত করতে চাই সকল বিড়ালের ঘর থাকবে এবং মানুষজন তাদের ভালোবাসবে। বিড়ালের অধিকার প্রতিষ্ঠা করতে চাই আমি। মানুষের তো বটেই, পাশাপাশি বিড়ালেরও।’

তথ্যসূত্র: হাফিংটন পোস্ট