‘এক হাতে তালি বাজে না’

বিনোদন ডেস্ক : জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে দ্বিতীয় সংসার পেতেছিলেন। গত ১৯ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। সম্প্রতি মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছে, উঠতি মডেল-অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন হাবিব।

হাবিব-তিশার প্রেমের গুঞ্জন বাতাসে উড়লেও এ নিয়ে এতদিন কেউ মুখ খোলেনি। তবে এ নিয়ে হাবিবের সাবেক স্ত্রী রেহান সম্প্রতি তার ফেসবুকে লিখেন, ‘পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখো, বছর হয়নি দুইবার তোমার নাম আসল তোমার নষ্ট কু-কর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।’

সাবেক স্ত্রীর এমন স্ট্যাটাসের ভিত্তিতে হাবিব ওয়াহিদ তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি তিশার সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করে লিখেন, “আমাকে নাকি কিছু সাংবাদিক ভাইয়েরা খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসাটের জন্য। কিছুটা দুঃখজনক যে, একটা বিষয় নিয়ে আবারো কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউজ দেখলাম যেখানে বলা হয়েছে যে, তানজিন তিশার কারণে আমার সঙ্গে রেহান এর ডিভোর্স হয়। কথাটি ঠিক নয়, কারণ ‘এক হাতে তালি বাজে না।’ তানজিন তিশার সঙ্গে আমার কি সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়।

এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না এবং কেনই বা আমার ডিভোর্স এর কয়েক মাস পর এসব কথা রেহানই বা বললো এটাও আমার কাছে আশ্চর্যজনক। বলার হলে আরো আগেই বলত। ডিভোর্স এর কারণ যাই হোক না কেন আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এত কাদা ছোড়াছোড়ি কেন? এসব করে কারোই তো কোনো লাভ আমি দেখি না, এসব মোটেই কাম্য নয়।”