এবার ‘কাবাড্ডি কাবাড্ডি’ খেলায় অর্জুন

গরমে নাজেহাল অবস্থা। এই রোদে এক মিনিট বাইরে টেকা মুশকিল সেখানে বিরতিহীন ভাবে ‘কাবাড্ডি কাবাড্ডি’ খেলে চলেছে অর্জুন চক্রবর্তী।

‘কষ্ট করলে কেষ্ট মেলে’। তার উপরে কষ্টের সঙ্গে যদি বেশ খানিকটা রোমাঞ্চ মেশানো থাকে, তা হলে আর কথাই নেই। সেই কষ্ট মেশানো রোমাঞ্চের অভিজ্ঞতার কথা জানালেন সব্যসাচী-পুত্র অর্জুন। নতুন সিনেমা ‘কাবাড্ডি কাবাড্ডি’ নিয়ে হাজির হচ্ছে অর্জুন।

অর্জুনের মতে, ‘‘ভাল কাজ করতে গেলে তো ঘাম ঝরাতেই হবে। সেটা শুধু সিনেমা বানানোর ক্ষেত্রে নয়, সব কিছুর ব্যাপারেই।’’ বোলপুরে কাটানো সুন্দর মুহূর্তগুলিও তুলে ধরলেন অভিনেতা।

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এর সঙ্গে এই প্রথম কাজ করছেন অর্জুন। তার উত্তেজনা ও পরিচালকের প্রতি কৃতজ্ঞতা বোধ এখন সপ্তম সুরে। অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি ভীষণ খুশি। এই ছবিতে তাদের ৩ জনের ‘লুক’ দেখে বোঝা যায়, খুব মাটির কাছাকাছি মানুষের চরিত্রে অভিনয় করছেন তারা।

শহর থেকে দূরে, দূষণ মুক্ত আকাশে গরমটাও ভাল লাগছে অর্জুনের। শ্যুটিংয়ের মধ্যেও কোভিড-সুরক্ষার কথা মাথা থেকে বেরয়নি অভিনেতার। তার প্রমাণ দিলেন মাস্ক পরা ছবিতে।