এবার শ্রাবন্তী ও পাওলির সঙ্গে কাজ করবেন দেব

একদিকে নির্বাচনের গরম আবহাওয়া অন্যদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ঊর্ধ্বমুখী সকলের মন একটু ভারাক্রান্ত, চিন্তিত। তারই মাঝে সিনেমাপ্রেমীদের জন্য এক খুশির খবর দিলেন টলিউড সুপারস্টার তথা সাংসদ দেব। পরবর্তী ছবির ঘোষণা দিলেন এই অভিনেতা। আর সবচেয়ে বড় চমক, ছবির কাস্টিংয়ে।

এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও পাওলি দামের সঙ্গে জুটি বেঁধে কাজ করবেন দেব। ছবির নাম ‘খেলাঘর’। সিনেমাটি পরিচালনা করেছেন গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়।

জানা গেছে, তিনটি চরিত্রের মধ্যেই ঘুরবে ‘খেলাঘর’ সিনেমার গল্প। ত্রিকোণ প্রেমের সম্পর্ক তুলে ধরা হবে। তবে দেব, শ্রাবন্তী, পাওলির সম্পর্কের সমীকরণ ঠিক কেমন হবে, তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।

লীনা গঙ্গোপাধ্যায় ছবির প্রসঙ্গে বলেন, ‘আমি সম্পর্কের গল্প বলতে ভালোবাসি। নারী-পুরুষের সম্পর্কে অনেক পরত থাকে। তাই সম্পর্কের কাহিনি পুরনো হয় না।’

‘খেলাঘর’নিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী। দীর্ঘদিন পর আবারও দেবের সঙ্গে জুটি বাঁধছেন। নিজের চরিত্রটি নিয়ে শ্রাবন্তী বলেন, ‘খুব বলিষ্ঠ চরিত্র। এতে আমি একটি বাচ্চার মা। এক দিকে মা ও অন্য দিকে স্ত্রী হিসেবে চরিত্রটির টানাপোড়েন খুব সুন্দরভাবে গল্পে তুলে ধরা হয়েছে।’