এ সপ্তাহের রাশিফল (১৫-২১ অক্টোবর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

 

এবার চলুন জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ১৫ থেকে ২১ অক্টোবর ২০১৬ পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ভুল বিনিয়োগ সিদ্ধান্তের জন্য ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। শত্রুতা সৃষ্টি করতে না চাইলে তর্ক এড়িয়ে চলুন। অতীতের কোনো কর্মের ফল ভোগ করতে হতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কোনো উৎস থেকে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। বাড়িতে মেহমান আসতে পারে। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কোথাও ভ্রমণে যেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। লাভজনক কোনো প্রকল্পে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। নানা ধরনের প্রতিকূল পরিবেশ আপনাকে মোকাবেলা করতে হতে পারে। ধৈর্য ধরে কাজে লেগে থাকুন। সাফল্যের সঙ্গে তা মোকাবেলা করার সুযোগ পাবেন। প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। চোখ কান খোলা রাখুন। সুযোগ সবসময় দরজায় আস্তে করেই টোকা দেয়। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। অতীতের কোনো কর্মের জন্য সম্মানিত হতে পারেন। হঠাৎ করেই কারো আচরণে উত্তেজিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ঠাণ্ডা মাথায় পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার বিষয়ে আগ্রহ বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে তীর্থ ভ্রমণ হতে পারে। প্রকৃতির নিগুঢ় কোনো তত্ত্ব উপলব্দি করতে সক্ষম হবেন। পেশাগত ক্ষেত্রে উর্ধ্বতনের সঙ্গে বিতর্ক পরিহার করুন। প্রাজ্ঞ কারো দিক নির্দেশনা চলার পথে আপনাকে এগিয়ে রাখবে। সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): গোপন কোনো বিষয়ে চুক্তি হতে পারে। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। কর্মব্যস্ততা বাড়বে। মানসিক চাপ বাড়তে পারে। তীর্থ ভ্রমণ হতে পারে। ব্যাংক কিংবা বীমা সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। বিশেষ কোনো দক্ষতার জন্য সুনাম ও মর্যাদা বাড়বে। প্রবাস থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): ব্যবসায়িক কিংবা সামাজিক কোনো বিষয়ে চুক্তি হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কারো কারো ক্ষেত্রে নতুন আত্মীয়তার সম্পর্ক তৈরি হতে পারে। গোপন প্রেম ও পরকীয়া কারো কারো দাম্পত্য জীবনে সমস্যার কারণ হতে পারে। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। প্রবাস সংক্রান্ত বিষয়ে আর্থিক লেনদেনে সচেতন থাকুন। কারো কারো ক্ষেত্রে পেশা পরিবর্তন হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): কেউ কেউ আপনার বিরুদ্ধে উসকানিমূলক কথাবার্তা বলতে পারে। সমালোচনার কারণ হতে পারে এমন কাজকর্ম সম্পর্কে সচেতন থাকুন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে তৃতীয় কারো সঙ্গে সম্পর্কে না জড়ালেই ভালো করবেন। কোনো বিষয়ে চুক্তি করার আগে অভিজ্ঞ কারো সঙ্গে পরামর্শ করে নিন। সাময়িকভাবে অংশীদারি ব্যবসায়ে বিনিয়োগ ঝুঁকিপূর্ণ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সংস্কৃতিমনা ব্যক্তিদের জন্য সপ্তাহটি ভালো যেতে পারে। কারো কারো ক্ষেত্রে সৃজনশীলতা বিকাশের দ্বার উন্মুক্ত হতে পারে। নব দম্পতির কোলে সন্তান আসতে পারে। ফটকা কারবারে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। কানকথায় প্রভাবিত না হলেই ভালো করবেন। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার কোনো স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। গৃহস্থালি কাজকর্মে ব্যস্ততা বাড়বে। মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। খেলার মাঠে অপ্রীতিকর কোনো ধরনের ঘটনা ঘটতে পারে। কোনো ধরনের প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে হতে পারে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের কথাবার্তা হতে পারে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অতি আশক্তি আপনার মূল্যবান সময় নষ্ট করে দিতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): যোগাযোগমূলক কাজকর্মে ব্যস্ততা বাড়বে। কোথাও বেড়াতে যেতে পারেন। কারো কারো ক্ষেত্রে ভ্রমণের সূচি পরিবর্তন হতে পারে। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে। প্রেমের সম্পর্ক মোটামুটি ভালো যাবে। পারিবারিক পরিবেশ খুব বেশি অনুকূল নাও থাকতে পারে। পরিবারের সদস্যদেরকে বোঝার চেষ্টা করুন। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক স্থিরতার অভাব দেখা যেতে পারে। গৃহে অতিথি আসতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। কেউ কেউ চক্ষু সংক্রান্ত কোনো ধরনের সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কোথাও বেড়াতে যাওয়া হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। প্রেমের সম্পর্ক মোটামুটি ভালো যাবে। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): শরীর ও মন মোটামুটি ভালো যাবে। কারো কারো ক্ষেত্রে হঠাৎ করেই বিয়ের কথাবার্তা হতে পারে। আত্মবিশ্বাসের সঙ্গে কাজে লেগে থাকার চেষ্টা করুন। বিশেষ কোনো বিষযে ব্যক্তিগত উদ্যোগ ও প্রচেষ্টা ফলপ্রসু হতে পারে। কারো সঙ্গে বিতর্কে না জড়ালেই ভালো করবেন। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। গৃহে ফেরা হতে পারে।