কক্সবাজারে হোটেল থেকে ম্যানেজারের মরদেহ উদ্ধার

জেলা প্রতিবেদকঃ কক্সবাজার শহরের কলতালী হোটেল-মোটেল জোনের ‘সী কক্স’ আবাসিক হোটেলের স্টাফ কোয়ার্টার থেকে খালেদ আশরাফ বাপ্পি (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে ওই হোটেলের ফ্রন্ট ডেস্কের ম্যানেজার।

শনিবার (৬ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত মো. সেলিম উদ্দিন।

খালেদ আশরাফ কক্সবাজারের বাংলাবাজার কাজীর রোড এলাকার বাসিন্দা। তিনি কক্সবাজার সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। বাপ্পি ওই হোটেলে পার্টটাইম চাকরি করতেন।

সি কক্স হোটেলের রিজার্ভেশন অফিসার অর্ণব বলেন, ‘হোটেল থেকে কিছু দূরে পাহাড়ের সঙ্গে লাগোয়া হোটেলের স্টাফদের কোয়ার্টার। ওখানে স্টাফরা রাতযাপন করেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে হোটেলের ডিউটি শেষ করে বাপ্পি স্টাফ কোয়ার্টারে চলে যান। পরে তাকে মৃত অবস্থায় বাসা থেকে উদ্ধার করা হয়। ওই সময় বাসায় কেউ ছিল না এবং তার রুমটি ভেতর থেকে বন্ধ ছিল।’

বাপ্পীর মঙ্গে থাকা অন্য স্টাফরা দাবি করেছেন, কক্ষের দরজা ভেঙে বাপ্পীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তারা। সাড়ে ১২টার দিকে বাপ্পীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় সহকর্মীরা। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এরপর তার মরদেহ পুনরায় কোয়ার্টারে নিয়ে আসা হয়। সেখান থেকে ভোর পৌনে ৪টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাপ্পীর বাবা আবদুল গফুর জানিয়েছেন, তিন দিন আগে সর্বশেষ বাড়ি এসেছিল বাপ্পী। তবে পরিবারের সঙ্গে তার কোনো ঝামেলা ছিল না।

বাপ্পীর বন্ধুরা জানিয়েছেন, মুফিজ নামে একজনের কাছে ব্যবসায়িক লেনদেনের ৯ লাখ টাকা পাওনা ছিল বাপ্পীর। সে কারণে তার সঙ্গে মনোমালিন্য চলছিল। এই নিয়ে সে বেশ হতাশ ছিল।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দীন জানান, বাপ্পীর মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। মৃত্যর রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।