কটূক্তি করায় শো ত্যাগ করলেন জন

বিনোদন ডেস্ক : কটূক্তি করায় শো ত্যাগ করলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। সম্প্রতি ‘কমেডি নাইট্‌স বাঁচাও’ শোয়ে হাজির হয়েছিলেন জন। এ সময় তার অভিনয় দক্ষতা নিয়ে উপহাস করেন উপস্থাপক। আর তাতেই রেগে গিয়ে শো ত্যাগ করেন এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘কমেডি নাইট্‌স বাঁচাও’ শোয়ে ‘ফোর্স টু’ সিনেমার প্রচারণার জন্য উপস্থিত হয়েছিলেন জন আব্রাহাম। এ সময় অনুষ্ঠানের উপস্থাপক কৃষ্ণ অভিষেক জনের অভিনয় দক্ষতা নিয়ে কটূক্তি করেন। আর তাতে ভীষণ রেগে যান জন। তারপর শো ত্যাগ করেন এই অভিনেতা।

যদিও এ জন্য ক্ষমা চেয়েছেন উপস্থাপক। কিন্তু তাতেও আর শোয়ে ফিরেননি জন। আর এতে বেশ চটেছেন চ্যানেল কতৃপক্ষও। এ শোয়ের রোস্ট বাদ দিয়ে নতুন ফরমেট আনার নির্দেশ দিয়েছেন তারা।

এই শোয়ে এই ধরনের ঘটনা নতুন নয়। তারকাদের চটিয়ে দেওয়ার জন্য ‘কমেডি নাইট্‌স বাঁচাও’ কুখ্যাতও বটে। কিছুদিন আগে অপমানিত বোধ করে শো ছেড়ে চলে গিয়েছিলেন ‘পার্চড’ সিনেমার অভিনেত্রী তন্নিষ্ঠা চ্যাটাজি। তার গায়ের রং নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিল রোস্ট রাউন্ডে।এ নিয়ে তখন সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠেছিল।

শুধু তনিষ্ঠা, জন নয় এর আগেও শাহরুখ খান, লিজা হেডেন, আনুশকা মনচন্দা, কবিতা কৌশিকের মতো অভিনেতারাও এই শোয়ে যোগ দিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন।