করোনায় বিধ্বস্ত ভারতের পাশে এবার হিউ জ্যাকম্যান

করোনাভাইরাসের তাণ্ডবে বিধ্বস্ত ভারত। ক্রমেই বেড়ে চলেছে মৃত্যু ও শনাক্তের হার। বিরামহীন সংক্রমণ, অসংখ্য মৃত্যু বদলে দিয়েছে দেশের চেহারা। এমন সময়ে সাহায্যের হাত বাড়িয়েছেন অসংখ্য তারকা। প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও রয়েছেন সেই তালিকায়। একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে ভারতের জন্য তহবিল সংগ্রহের কাজ করছেন অভিনেত্রী। সেই কারণেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লিঙ্ক পোস্ট করেছিলেন তিনি। তার মাধ্যমে ভারতকে আর্থিক সাহায্য করতে পারবে গোটা বিশ্বের মানুষ।

প্রিয়ঙ্কার সেই ইনস্টাগ্রাম স্টোরিকেই আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছেন হলিউড অভিনেতা হিউ জ্যাকম্যান। আরও বেশি সংখ্যক মানুষের কাছে ভারতের জন্য সাহায্যের বার্তা পৌঁছে দিতেই এমনটা করেন তিনি।

হিউ লেখেন, ‘ভারতকে সাহায্য করুন’। অভিনেতা নিজেও তহবিলে অর্থ দান করেছেন। এই পদক্ষেপের জন্য হিউকে ধন্যবাদ জানাতেও ভুলেননি প্রিয়ঙ্কা। হিউ ছাড়াও ড্রিউ ব্যারিমোর, লানা কন্ডোর, কেটি পেরির মতো আন্তর্জাতিক তারকারাও এগিয়ে এসেছেন করোনার বিরুদ্ধে লড়াইতে ভারতকে সাহায্য করতে।

প্রিয়ঙ্কা এবং তার স্বামী নিক জোনাস ইতিমধ্যেই তহবিলের জন্য ৬ কোটি টাকারও বেশি সংগ্রহ করেছেন। তারা নিজেরাও একাধিকবার আর্থিক অনুদান পাঠিয়েছেন।