কলকাতায় আটকা পড়লেন মোশাররফ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। বেশ কিছু দিন ধরেই ব্যক্তিগত কাজে কলকাতায় গিয়ে ছিলেন তিনি। কাজ শেষে গত মাসের শেষের দিকেই তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু করোনায় দ্বিতীয় ঢেউ পুরো ভারতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় সেখানে দেওয়া হয় লকডাউন। যার ফলে পিছিয়ে যায় জনপ্রিয় এই অভিনেতার দেশে ফেরা।

তাই বাধ্য হয়েই কলকাতায় আরও কিছুদিন থাকতে হবে তাকে। অভিনেতার সঙ্গে রয়েছে তার স্ত্রী রোবেনা রেজা জুঁইও। ঈদের আগে দেশে ফিরে বেশ কিছু ঈদের নাটকে কাজ করার কথা ছিল এই অভিনেতার। কিন্তু কলকাতায় আটকে পড়ায় তা আর হচ্ছে না। আগে অভিনীত নাটকগুলোতেই দর্শক দেখতে পাবেন তাকে।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনা পরিস্থিতি প্রথম দিকে ভালো থাকায় আগে থেকেই অনেকগুলো নাটকে অভিনয়ের ব্যাপারে কথা হয়েছিল। এবার কলকাতায় থাকায় শুটিং স্থগিত করতে হয়েছে। কাজগুলো মিস করছি। আবার ভাবছি, দেশে থাকলেও সেগুলো করতাম কি না, জানি না। কারণ, দেশে এই সময়ে অনেকেই শুটিং করছেন না। শুটিংয়ে করোনা নিয়ে ঝুঁকি থেকেই যায়। ৯ মে দেশে ফিরতে পারি। হয়তো ঈদের আগে এবারও শুটিং না-ও করতে পারি। এখন কলকাতাতে রয়েছি। এখানেও ঘরবন্দী অবস্থায় কেটে যাচ্ছে। করোনা নিয়ে একটা ভয় আছে। তবে সতর্ক আছি।’