কাজলের সঙ্গে নির্মাতা করণ জোহরের বন্ধুত্ব এক সময় দৃষ্টান্ত হিসেবে ব্যবহার

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজলের সঙ্গে নির্মাতা করণ জোহরের বন্ধুত্ব এক সময় দৃষ্টান্ত হিসেবে ব্যবহার হতো। কিন্তু হঠাৎ করেই তাদের এ সম্পর্ক তিক্ত হয়ে ওঠে।

শোনা গিয়েছিল, অ্যায় দিল হ্যায় মুশকিল এবং শিবে সিনেমার বক্স অফিস লড়াই করণ জোহরের সঙ্গে কাজল ও তার স্বামী অজয় দেবগনের সম্পর্কে ফাটল ধরার প্রধান কারণ।

জানা যায়, শিবে সিনেমা সম্পর্কে দর্শকের মধ্যে খারাপ ধারণা দেওয়া এবং একই সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার প্রশংসা করার জন্য অভিনেতা ও সিনেমা বিশ্লেষক কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করণ। বিষয়টি জানতে পারেন অজয়। এমনকি এ বিষয়ে শিবে প্রযোজক এবং কামাল রশিদের একটি কথোপকথন অনলাইনে ফাঁস হয়।

বিষয়টি নিয়ে করণের সমালোচনা করেন কাজল। এদিকে নিজেকে নির্দোষ দাবি করেন করণ। আর মিথ্যা একটি বিষয়ে তাকে দোষী করে স্বামীর পক্ষ নেয়ায় কাজলের ওপর ভীষণ নারাজ হন তিনি। এমনকি এও জানান, তিনি কাজলকে কোনো দিন ক্ষমা করবেন না।

তবে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বক্স অফিসে লড়াই তাদের সম্পর্কে ফাটল ধরার মূল কারণ নয়। তাদের সম্পর্কের অবনতি ঘটেছিল অনেক আগেই। এক পার্টিতে নাকি কাজলের আড়ালে তার সম্পর্কে অন্যদের কাছে খারাপ কিছু বলেছিলেন করণ। পরবর্তীতে তা অজয়ের কানে যায়। এরপর অজয় করণকে দু’কথা শুনিয়ে দেন। তারপর থেকেই তাদের সম্পর্কে চিড় ধরে।

এরপর থেকেই করণের কাছ থেকে দূরত্ব বজায় রেখে চলছিলেন অজয়-কাজল। শিবে এবং অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার বক্স অফিস লড়াই তাদের দ্বন্দ্বের আগুনে ঘি ঢালে।

এদিকে অজয় সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, করণের সঙ্গে তার দ্বন্দ্ব পেশাগত নয় বরং ব্যক্তিগত। বিষয়টি তাতে আরো জোরালো হয়।