কামড়ে মারা গেল শেয়াল!

জেলা প্রতিবেদকঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে শেয়ালের আক্রমণে চার জন আহত হয়েছে। এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামে।

বুধবার (১৪ এপ্রিল) সকালের দিকে ওই শেয়ালটিকে পিটিয়ে মেরে ফেলে গ্রামবাসী।

গ্রামবাসী জানান, ভোরের দিকে আচমকা মেঘারকান্দি গ্রামে কয়েকটি পাগলা শেয়াল হামলা করে। এসময় ঘরের বাহিরে অবস্থান করা মেঘারকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রত্না দাস (৩৫) , কলেজ কৃষ্ণ দাস (২৪) কিশোর রাজু দাস (১৪) ও ব্যবসায়ী বরুণ দাসকে (৪০) কামড় আহত করে। আহতদের স্থানীয় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া হচ্ছে। এছাড়া মেঘারকান্দি গ্রামের অলস দাস ও প্রসেন দাসের গরুকে কামড় দেয়।

মেঘারকান্দি গ্রামের বাসিন্দা রাসেন্দ্র দাস জানান, পাগলা শেয়ালের কামড়ে মেঘারকান্দি গ্রামের চারজন আহত হয়েছেন। গ্রামজুড়ে পাগলা শেয়ালের আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে গ্রামবাসী মিলে একটি শেয়ালকে পিটিয়ে মেরে ফেলেন।

শেয়ালের আক্রমণ ঠিকাতে ইউপি চেয়ারম্যানকে জানানো হয়েছে। একই সঙ্গে গ্রাম পুলিশের মাধ্যম পাহারার ব্যবস্থা করার দাবি জানান তিনি।

ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম রানা বলেন, শেয়ালের কামড়ে মেঘারকান্দি গ্রামে চারজন মানুষ আহত হয়েছে এবং ওই গ্রামের সাতটি গবাদিপশুকে শেয়ালে কামড়ে দিয়েছে। আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ওই গ্রামে রাতে পাহারার জন্য গ্রাম পুলিশের ব্যবস্থা করেছি।