কার্তিককে ব্যান করলেন করণ জোহর

করণ জোহরের হাত ধরে অনেক তারকা বলিউডে পা রেখেছেন। স্টারকিডরাও তার সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন। তার সঙ্গে কাজ করা অনেকের কাছেই স্বপ্নে মতো।

২০১৯ সালে পরিচালক করণ জোহর ‌’দোস্তানা ২’ এর ঘোষণা দিয়েছিলেন। যেখানে চুক্তিবদ্ধ হয়েছিলেন কার্তিক আরিয়ান, লক্ষ্য এবং জাহ্নবী কাপুর। কিন্তু কার্তিককে শেষ পর্যন্ত বাদ দিলেন করণ জোহর।

শুক্রবার এই খবরের জেরে উত্তাল বি-টাউন। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, কার্তিকের অপেশাদার ব্যবহারে বিরক্ত করণ জোহর। জানা গিয়েছে এই ছবির ডেট নিয়ে প্রয়োজনা সংস্থাকে দিনের পর দিন ঝুলিয়ে রেখেছিলেন কার্তিক। অভিনেতার ট্যালেন্ট এজেন্সিকে বারবার শ্যুটিংয়ের তারিখ নিশ্চিত করবার কথা জানানো হলেও জবাব মেলেনি। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে শেষ মুহূর্তে ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলেছেন কার্তিক। ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরেও নাকি প্রয়োজনা সংস্থার সঙ্গে মনোমালিন্য হয়েছে এই অভিনেতার।

তবে কার্তিক বাদ পড়লেও ছবির অপর হিরো লক্ষ্য এবং নায়িকা জাহ্নবী কাপুর এই ছবির অংশ থাকছেন।

তবে কার্তিক আরিয়ানের সঙ্গে করণ জোহরের সমস্যার এখানেই শেষ নয়। প্রযোজনা সংস্থা সূত্রে খবর আগামিদিনে ধর্মা প্রোডাকশন অথবা করণ জোহরের অপর কোনও সংস্থাই কার্তিক নিয়ে কোনও কাজ না করবার সিদ্ধান্ত নিয়েছে। আজীবনের জন্য কার্তিককে ব্যান এর সিদ্ধান্ত
নিয়েছে এই প্রযোজনা সংস্থার।