কালীগঞ্জে তিতাস গ্যাসের প্রায় দেড় হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

কালীগঞ্জ সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে তিতাস গ্যাসের প্রায় দেড় হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। উপজেলার ৮টি পয়েন্টের এ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

বুধবার দিনব্যাপী অভিযান শেষে সন্ধ্যায় এ তথ্য জানান তিতাস গ্যাস টঙ্গী জোনাল মার্কেটিং অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব।

জানা গেছে, ষষ্ঠ ধাপে বুধবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার কালীগঞ্জ পৌর এলাকা ও তুমলিয়া ইউনিয়নের ৮টি পয়েন্টে অভিযান চালায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এতে ওই পয়েন্টে দক্ষিণ ভাদার্ত্তী, উত্তর ভাদার্ত্তী, মধ্য ভাদার্ত্তী ও উত্তরসোম গ্রামের ৮ কিলোমিটার এলাকার প্রায় দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। এ সময় প্রায় ৪০টি রাইজার ও কয়েকশ ফুট পাইপ জব্দ করা হয়।

তিতাস গ্যাস টঙ্গী জোনাল মার্কেটিং অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেবের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন টঙ্গী জোনের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মেজবাউর রহমান, মো. আব্দুর রাজ্জাক, সহকারী প্রকৌশলী রিদওয়ানুজ্জামান, সহকারী ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, শাহ মো. এমদাদ, উপ-সহকারী প্রকৌশলী বদরুজ্জামান বাদল, টেকনেশিয়ান মো. মমতাজ উদ্দিন প্রমুখ।

প্রকৌশলী অজিত চন্দ্র দেব জানান, তিতাস গ্যাস কর্তৃপক্ষের এটি একটি চলমান প্রক্রিয়া। অবৈধ গ্যাস সংযোগ থাকা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। এরপর বৈধ লাইন থেকে যারা অবৈধ সংযোগ নিয়েছে সেগুলো বিচ্ছিন্ন করা হবে।