কা থাকার কারণ হিসেবে অভিনেতা অজয় দেবগনকে দুষলেন টাবু

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী টাবু। বয়স চল্লিশ পার হলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি এ অভিনেত্রী। অন্যদিকে তার সমসাময়িক অভিনেত্রীরা পুরোদস্তুর সংসারী। তাই বিয়ে নিয়ে প্রায়ই নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে।

তবে, এখনো একা থাকার কারণ হিসেবে অভিনেতা অজয় দেবগনকে দুষলেন টাবু। এ অভিনেতার জন্যই নাকি এখনো একা তিনি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে টাবু জানান, যখন ‍যুবতী ছিলেন তখন তার কাজিন এবং অজয় মিলে তার ওপর নজর রাখতো (তারা প্রতিবেশী ছিল)। কোনো ছেলে যদি টাবুর সঙ্গে কথা বলার চেষ্টা করত তাহলে তাকে মারধর করার হুমকি দিত।

‘তারা বড় ধরনের গুণ্ডা ছিল এবং আজ আমি যদি একা হই তা অজয়ের জন্য। আমি আশা করছি, যা করেছে তার জন্য সে অনুশোচনা করবে। আমি তাকে আমার বিয়ের জন্য ছেলে খুঁজতে বলেছি।’ বলেন টাবু।

এর আগে অজয়ের সঙ্গে দৃশ্যম, বিজয়পথ সিনেমায় অভিনয় করেছেন টাবু। শিগগির রোহিত শেঠি পরিচালিত গোলমাল-ফোর সিনেমাতেও অজয়ের সঙ্গে দেখা যাবে তাকে।

গত কয়েক বছর হায়দার, ফিতুর এবং দৃশ্যম সিনেমায় তার অভিনয়ের জন্য বেশ প্রশংসা কুড়িয়েছেন টাবু। এবার কমেডি ঘরানার সিনেমায় দেখা যাবে তাকে। এ প্রসঙ্গে টাবু বলেন, ‘অনেকদিন থেকেই কমেডি ঘরানার সিনেমা কারার ইচ্ছে ছিল। আমার মা এসব কান্নাকাটির চরিত্র দেখে আমার ওপর বিরক্ত। অনেকেই বিবি নম্বর ওয়ান ও হেরা ফেরি’র মতো সিনেমায় আমাকে দেখতে চাইছিল।’

টাবু অভিনীত সর্বশেষ সিনেমা ছিল ফিতুর। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। এতে আরো অভিনয় করেছেন ক্যাটরিনা কাপুর ও আদিত্য রয় কাপুর। সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করেন অজয় দেবগন।