কুমিল্লায় হেভিওয়েট পিতা-কন্যার নৌকার পক্ষে জোর প্রচারনা

রেজাউর রহমান কুমিল্লা: কুমিল্লায় পিতা কন্যা নৌকার প্রচারাভিযানে ব্যস্ত সময় পার করছেন ।
পরিকল্পনা মন্ত্রী জনাব আ হ ম মুস্তফা কামাল কুমিল্লায় সিটি কর্পোরেশনের বাইরে তার নির্বাচনী এলাকায় জনসভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানিয়েছেন। অন্যদিকে কুমিল্লা ভিক্টোরিয়ানস এর চেয়ারম্যান কন্যা নাফিসা কামাল সামান্য দূরে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনী এলাকায় ওয়ার্ডে ওয়ার্ডে নৌকায় ভোট প্রার্থনা করে ভোটারদের দ্বারে দ্বারে জনসংযোগ করে চলেছেন ।
পরিকল্পনা মন্ত্রী আজ কুমিল্লার সদর উপজেলার বামিশায় আয়োজিত জনসভায় বক্তৃতাকালে আসন্ন সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতি সারাবিশে^ সমাদৃত হয়েছে ।দেশের সকল মানুষ এর সুফল ভোগ করছেন । উন্নয়নের এই ধারাকে ব্যাহত করার জন্য নানা অশুভ শক্তি একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে । তিনি বলেন . দেশের সকল শ্রেণি ও পেশার মানুষকে উন্নয়ন বিরোধী এই সকল অপশক্তি প্রতিহত করতে হবে ।মন্ত্রী আগামী প্রজন্মের জন্য একটি উন্নত সুন্দর বাংলাদেশ বিনির্মাণের সহায়তার জন্য সকলকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান ।
কুমিল্লা ভিকেটারিয়ানস চেয়ারম্যান নাফিসা কামাল একই সময় সামান্য দূরে সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন স্পটে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর বিভিন্ন ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়ান ও বিভিন্ন পথসভায় বক্তৃতা করেন ।
নির্বাচন প্রচারণার অংশ হিসেবে মন্ত্রী কন্যা গতকালও নগরীর বিভিন্ন ওয়ার্ডে পথসভায় বক্তৃতা করেন ।নাফিসা কামাল বলেন, নৌকা উন্নয়নের প্রতিক অগ্রগতির প্রতিক । তিনি কুমিল্লার উন্নয়নের জন্য নৌকা প্রতীকে ভোট দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানান ।