কুষ্টিয়ায় বাসচাপায় দু’জনের মৃত্যু

জেলা প্রতিনিধিঃ কুষ্টিয়ার খোকসায় বাসচাপায় দুই কলেজছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে বিলজানি ফুলতলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের চৌরঙ্গী এলাকার আবু বক্করের ছেলে পারভেজ (২০) এবং একই উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামের ইসহাক আলীর ছেলে আবু মুছা (১৮)। তারা দুজন শমসপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবু মুছা ও পারভেজ মোটরসাইকেল নিয়ে খোকসা থেকে পাংশা উপজেলার দিকে যাচ্ছিলেন। বিলজানি ফুলতলা এলাকায় বাস ওভারটেক করার চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনের চাকার নিচে যায়। এতে তারা দুজন বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে খোকসা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করেন।

খোকসা থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ জানান, বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুজন ছাত্র ঘটনাস্থলে নিহত হয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। চালককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।