কুষ্টিয়ায় বাবার বাড়ি থেকে নব দম্পতির মরদেহ উদ্ধার

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় বাবার বাড়ি থেকে নব দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ অক্টোবর) সকালে উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা গ্রাম থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা গ্রামের ভরতচন্দ্র মণ্ডলের মেয়ে সোহাগী রাণী মণ্ডল (২২) ও তার স্বামী ঝিনাইদহ জেলার শৈলকূপার ভবানীপুর গ্রামের কোমল কুমার রায়ের ছেলে বিপুল কুমার রায় (৩১)।

নিহত সোহাগীর কাকাতো ভাই লিপু জানান, তিন মাস আগে তাদের বিয়ে হয়েছে। দিদি ও জামাইবাবু দুর্গা পূজায় কুমারখালীতে বেড়াতে এসেছিল। সকালে তার শ্বশুরবাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। সকালে দিদি ও জামাইবাবুকে ডাকাডাকি করলে তারা কোনো সাড়া না দেওয়ায় দরজা ভেঙে ভেতরে ঢুকে জামাইবাবুকে ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় এবং দিদিকে বিছানায় পড়ে থাকতে দেখা যায়। পরিবারের অন্যান্য সদস্যদের সহযোগিতায় তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসক ডাকলে তিনি তাদের মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, নব দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। আশাকরি খুব শিগগিরই মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারবো।