কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার বটতৈলে রেনেটা ফার্মাসিউটিক্যালসের পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রনি আহমেদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তার বন্ধু মাসুদ পারভেজ প্রিন্স (২৫) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল পুলিশ ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

পুলিশ নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ পিকআপ ভ্যানটি আটক করেছে, তবে চালক পালিয়ে গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহর থেকে মোটরসাইকেলে রনি ও প্রিন্স পোড়াদহ যাচ্ছিল। বটতৈল পুলিশ ক্যাম্পের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রেনেটা ফার্মাসিউটিক্যালসের পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রনি ও প্রিন্স রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। প্রিন্সের অবস্থাও আশঙ্কাজনক।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওষুধ কোম্পানির পিকআপ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন।