কেউ যদি এ ধরনের প্রতিক্রিয়া দেখায় তাহলে কিছুই করার নেই

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। কয়েকদিন আগে একটি জুয়েলারি দোকানের উদ্বোধনকালে এ অভিনেত্রীকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে উপস্থিত জনতার মধ্যে একজন। সম্প্রতি এ বিষয়ে প্রশ্ন করা হলে তামান্না ভাটিয়া বলেন, ‘কেউ যদি এ ধরনের প্রতিক্রিয়া দেখায় তাহলে কিছুই করার নেই। সেই স্থানে অনেক নিরাপত্তা ছিল। কেউ যখন আমাদের ফুল দেয় একজন অভিনয়শিল্পী হিসেবে আমরা চুপ থাকি। সুতরাং, জুতা ছুড়ে মারলেও একই কাজ করতে হবে।’

এর আগে হায়দরাবাদে জুয়েলারি দোকানের উদ্বোধন শেষে তামান্না দোকান থেকে বের হয়ে উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছিলেন। তখন তাদের মাঝ থেকে একজন এই অভিনেত্রীকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে। তবে জুতাটি তামান্নাকে আঘাত করেনি, এটি দোকানের একজন কর্মচারীকে গিয়ে আঘাত করে। পরবর্তী সময়ে জানা যায়, এ অভিনেত্রী তার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমায় যে চরিত্রে অভিনয় করেছেন তা দেখে রাগান্বিত হয়ে এ কাজ করে ওই ব্যক্তি।

হিন্দি, তামিল, তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তামান্না ভাটিয়া। ভারতের অন্যতম সাড়া জাগানো বাহুবলি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। খুব শিগগির বলিউডের কুইন সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষায় নির্মিত সিনেমাটি চলতি বছর মার্চে মুক্তির কথা রয়েছে।