ক্যাটরিনার নাম পরিবর্তন হচ্ছে!

বিনোদন ডেস্ক: সব জল্পনার অবসান ঘটিয়ে আসছে ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। দীর্ঘদিনের প্রেমিক ভিকি কৌশলের গাটছড়া বাঁধবেন তিনি।

রাজস্থানে বসছে বিয়ের আয়োজন। তিন দিনব্যাপী ও আয়োজনের প্রস্তুতি এরই মধ্যে শুরু হয়েছে। দেওয়া হয়েছে দাওয়াত, চলছে কেনাকাটা। সব মিলিয়ে রাজকীয় আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে যাচ্ছে। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

এদিকে ক্যাটরিনার নাম পরিবর্তন হচ্ছে! বিয়ের পর অভিনেত্রীর নামের পরিবর্তন আসছে বলেই জানা গেছে হিন্দুস্তান টাইমস সূত্রে। ক্যাটের নাম হতে পারে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’।

ক্যাটের প্রেম কাহিনী নিয়ে কথা বললে প্রথমে যার নাম আসে তিনি বলিউডের ভাইজান সালমান খান। ২০০৩ সালে বলিউডে ক্যাটের অভিষেক হয়। তারপর থেকে ২০১০ সাল পর্যন্ত সালমনের সঙ্গেই ছিলেন তিনি। দীর্ঘ ৭ বছর একে অপরের সঙ্গে প্রেম করেছেন।

সালমানের সঙ্গে বিচ্ছেদের পর সিদ্ধার্থের সঙ্গে ক্যাটরিনার নাম জড়িয়ে পড়েছিল। একই সঙ্গে দু’জনকে প্রায়ই দেখা যেত তখন। বিশেষ করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের আইপিএল ম্যাচে দু’জনে পাশাপাশি ক্যামেরাবন্দি হতেন। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

এরপরই তার জীবনে আসে রণবীর কাপুর। সেই সময়ের অন্যতম চর্চার বিষয় ছিল ক্যাট ও রণবীরের প্রেম। কয়েক বছর তারা একসঙ্গে কাটিয়েছিলেন। প্রকাশ্যে সব সময়ই একে অপরের প্রশংসা করতেন। এমনকী তাদের বিয়ের খবরও শোনা যেত বলিউডের অন্দরে। ঠিক সে সময়ই অনুরাগীদের হতাশ করে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

অক্ষয় কুমারের সঙ্গে জুঁটি বেঁধে একাধিক সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা। এক সময় তাদের দুইজনকে নিয়েও গুঞ্জন শোনা গিয়েছিল। অসংখ্য পুরুষের সঙ্গে নাম জড়ানোর পর অবশেষে মনের মতো সঙ্গীকে খুঁজে পেয়েছেন ক্যাটরিনা।

‘ফিল্মি’ ঢঙে কেকের মধ্যে আংটি লুকিয়ে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি। সেই কেক ক্যাটরিনাকে উপহার দেন ভিকি। কেক কেটে খাওয়ার সময়ে ক্যাটরিনা সেই আংটি দেখতে পান। তাতে লেখা ছিল, ‘আমাকে বিয়ে করবে?’

২০১৯ সাল থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা। তবে কেউ কখনো এসব বিষয়ে মুখ খোলেননি। এমনকি নতুন বছরে আলিবাগে বেড়াতেও গিয়েছিলেন একসঙ্গে। রাজস্থানের ‘বাঘের ডেরা’ বলে জনপ্রিয় রণথম্ভোর এখন দিন গুনছে তারকা সমাবেশের।