খাগড়াছড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

খাগড়াছড়িতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলো- খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকার বিকাশ কান্তি ত্রিপুরার ছেলে ধনিময় ত্রিপুরা ও একই উপজেলার তাইন্দং হেডম্যান পাড়ার বিক্রম ত্রিপুরার ছেলে সমুয়েল ত্রিপুরা। পেশায় একজন গাড়ি ড্রাইভার ও আরেকজন হেল্পার।

মামলার অভিযোগে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ি পৌর এলাকার নয় নম্বর ওয়ার্ডের মধুপুর মুসলিম পাড়ার ভাড়া বাসায় মেয়েকে রেখে গ্রামের বাড়িতে যান পরিবারের অন্য সদস্যরা। রাতে বাইরে থেকে আসার সময় ওৎ পেতে থাকা দুই যুবক জোর করে তাদের রুমে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে ভুক্তভোগীর আপত্তিকর ছবি তোলে। ছবি তোলার পর তার কাছে ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে তাদের কথা মতো আবারও ধর্ষণ ও হত্যার হুমকি দেয়। ভয়ে এ বিষয়ে ভুক্তভোগী কাউকে কিছু বলেনি।

পরে গত সোমবার সকালে ঘটনাটি তার মাকে খুলে বলে। এরপর তার মা থানায় অভিযোগ দেন, পরে মামলা করেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ‘ভুক্তভোগীর মা বাদী হয়ে দুজনকে অভিযুক্ত করে মামলা করেন। এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাদের আদালতে পাঠানো হবে।’