খানসামায় কর্মসংস্থান কার্যক্রম পরিদর্শন ও পরচুলা কারখানা উদ্বাধন করলন ডিআইজি শাফিউর

তফিজ উদ্দিন আহমেদ , খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ উদ্যক্তা তৈরী ও কর্মসংস্থা সৃষ্টির লক্ষ্য নিয়ে পল্লী ইসলামী সংস্থা, এসসিডিএফ ও রয়েল ট্রেডিং কর্পােরেশন এর যথা উদ্যােগে দিনাজপুরর খানসামা ও চিরিরবদর উপজলায় পরিচালিত বিভিন্ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন ও খানসামায় পরচুলা তৈরীর একটি কারখানা উদ্বাধন করলন রংপুর রেঞ্জ কর্মরত সদ্য পদান্নতি প্রাপ্ত ডিআইজি শাহ্ মিজান শাফিউর রহমান। রবিবার (১৫ জুন) বিকেল উপজেলার খানসামা ও খামার বিষ্ণুগঞ্জ এলাকায় এই কার্যক্রম পরিদর্শন করেন তিনি। এসময় এই তিন এনজিও’র প্রতিনিধিরা তাঁকে ফুলের শুভছা জানান। তিন প্রতিষ্ঠানের পক্ষে এসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযাদ্ধা ও প্রবীণ সাংবাদিক রুহুল কুদ্দুস চধুরী।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কল) খােদাদাদ সুমন, ওসি কামাল হােসেন, পল্লী ইসলামী সংস্থার নির্বাহী পরিচালক ও মাই ফ্রেশ ওয়াটার টেকনােলজির ব্যবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরী, রয়েল ট্রেডিং কর্পােরেশনের চেয়ারম্যান রবিউল ইসলাম, পল্লী ইসলামী সংস্থার চেয়ারম্যান মাঃ মােনাজাত চৌধুরী মিলন, ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বাবুল, এসসিডিএফ’র পরিচালক (প্রশাসন ও যােগাযােগ) মােহাম্মদ আজমল হাবিব চৌধুরি জুয়েল, প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম চৌধুরী,পরিচালক (এডমিন ও আইটি) ইমরুল হক, পুলিশ সদস্যগণ, এনজিও প্রতিনিধিগণ ও বিভিন পর্যায়ের ব্যক্তিবর্গ।
পরে রয়েল ট্রেডিং কর্পােরেশন চেয়ারম্যানের কার্যালয়ে দিকনির্দেশনা আলােচনা এবং পরবর্তী করণীয় সম্পর্কে পরামর্শ প্রদান করেন ডিআইজি।