খালেদা জিয়ার রোগমুক্তি কামনা, সারা দেশে বিএনপির দোয়া কর্মসূচি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশে দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের স্বাস্থ্যবিধি মেনে দোয়া ও প্রার্থনা কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছে বিএনপি।

বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ সোমবার এ খবর জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মসজিদসহ অন্যান্য উপাসনালয় এবং নিজ নিজ অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম ও অন্যান্য ধর্মাবলম্বীদের প্রার্থনা অনুষ্ঠান করার জন্য বিএনপির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। দেশব্যাপী দোয়ার অংশ হিসেবে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আজ সোমবার বাদ জোহর নয়াপল্টন জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ ছাড়া আজ বিকেল ৪টায় ঢাকেশ্বরী মন্দিরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হিন্দু ধর্মাবলম্বীদের প্রার্থনা হবে।

এ ছাড়াও খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ছাত্রদল, যুবদলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল, কোরআন খতম এবং দুস্থদের মাঝে খাবার ও আর্থিক সহায়তা প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল তার ফেসবুক স্ট্যাটাসে খালেদা জিয়ার জন্য দোয়া চেয়েছেন।