খুলনায় স্বামীকে হত্যার দায়ে স্ত্রী আটক

খুলনায় স্বামী মো. সোহেলকে (৩৪) হত্যার দায়ে স্ত্রী সোনিয়া বেগমকে (২৮) আটক করেছে পুলিশ। শনিবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে মহানগরীর খালিশপুর থানাধীন আলমনগরের বালিয়ার বিল এলাকার নজরুল ইসলাম বাবুলের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে স্ত্রীকে আটক করে পুলিশ। স্বামী-স্ত্রী ওই বাড়ির ভাড়াটিয়া ছিলেন। নিহত সোহেল ওই এলাকার শাহ আলমের ছেলে। পেশায় একজন রাজমিস্ত্রি।

স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রী দুইজনের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রী লাঠি বা অন্য কোনো বস্তু দিয়ে স্বামীর কপালে আঘাত করে। এতে স্বামী আহত হলে তাকে খালিশপুর ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। পরে মরদেহ বাড়িতে নিয়ে এলে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কীভাবে মারা গেছেন এ প্রসেঙ্গ রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। স্বামীর গলায় ও মাথায় আঘাতের চিহ্ন আছে। স্ত্রী বলছে, স্বামী ঘরে আড়ার সঙ্গে ঝুলছিলো সেখান থেকে পড়ে আঘাত লেগেছে। সুরতহালের সঙ্গে তার কথা মিলছে, আমরা যাচাই-বাছাই করছি। স্ত্রীকে আটক করা হয়েছে।