খেলাঘর শিশুদের ভালো মানুৃষ বানানোর কারিগর-মোঃ আমিন উল অাহসান

সৈয়দ মনির অাহমদ, ফেনী।
খেলাঘর শিশুদের মনুষত্ব বিকাশে20161014_122116র সহায়ক।শিশুদেরকে বড় হয়ে ভালো মানুষ হতে হবে।ভালো মানুৃষ হতে হলে সুস্থ্য সংস্কৃতির চর্চা করতে হবে।সেই সুস্থ্য সংস্কৃতির  ক্ষেত্র হচ্ছে এই খেলাঘর।
জেলা শিল্পকলা একাডেমীতে অনুৃষ্ঠিত ফেনী জেলা খেলাঘর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান এই সব কথা বলেন।
তিনি আরো বলেন, আমার জীবনের প্রথম সংগঠন হচ্ছে এই খেলাঘর। খেলাঘর অামাকে বলতে ও লিখতে শিখিয়েছে। তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন,  তোমরা ভালো স্বপ্ন দেখবে, তোমরাই অাগামীর পৃথিবী।

শুক্রবার সকালে জেলা খেলাঘর সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান অ্যাড. জাহাঙ্গীর অালম নান্টুর সভাপতিত্বে ও যুগ্ন অাহবায়ক টিটো দত্তের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার প্রকৌশলী দেলোয়ার মজুমদার।
সম্মেলনে স্বাগত বক্তব্য জেলা প্রস্তুতি কমিটির অাহবায়ক মোঃ মোস্তফা,  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল অাফছার ভুঞা, খেলাঘর কেন্দ্রিয় কমিটির সম্পাদক রেজাউল কবির রেজা, মাহবুুবুর রহমান শিপন,  জেলা ফুটবল ফেডারেশন এর সহ সভাপতি মহীনুর জাহান লাবনী, খেলাঘর কেন্দ্রিয়  সদস্য ইমাম হোসেন স্বপন।
পরে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও খেলাঘর সদস্যদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের অায়োজন ছিল।