গাংনীতে ট্রাক ও পাখি ভ্যান মুখোমুখি সংঘর্ষে মা ও ছেলে সহ আহত-৩

 

আল-আমীন ,মেহেরপুরঃ
ঃ মেহেরপুরের গাংনীতে ট্রাক ও পাখি ভ্যান মুখোমুখি সংঘর্ষে মা ও ছেলে সহ তিন মারাত্বক আহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ব্রাক অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে। এদিকে দূর্ঘটনা কবলিত ট্রাক টি স্থানীয়রা আটক করে পুলিশে কাছে হস্তান্তর করেছে।
আহতরা হলেন,তেঁতুলবাড়িয়া গ্রামের মজিবার রহমানের স্ত্রী জাফিরন নেছা (৪৫) তার ছেলে রাসেল আহমেদ (২৫) ও ভ্যান চালক মাইলমারী গ্রামের শহিদুল ইসলাম।
আহতরা জানান,গাংনী বাজার থেকে পাখি ভ্যানযোগে তেঁতুলবাড়িয়া যাওয়ার পথে বেপরোয়া গতিতে আসা মেহেরপুর গামী একটি ট্রাক যার নং খুলনা মেট্ট্র ট-১১-০৩৪০ পশ্চিমমালসাদহ ব্রাক অফিসের সামনে তাদের মুখোমুখি ধাক্কা মারে। এসময় তারা আহত হন। গাংনী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান,আহত তিন জনের অবস্থা আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তিনি আরো জানান,আহত ভ্যান চালক শহিদুলের হাত ও জাফিরন নেছার পা সম্পর্ন্ন ভেঙ্গে গেছে। গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, মারাত্বক আহত ভ্যান চালক শহিদুল ইসলাম কে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে কর্তব্যরত ডাক্তার।