গাজীপুর রাজেন্দ্রপুর এলাকা থেকে ভুয়া পুলিশ এক এসআই আটক

মোঃ আসিফুল ইসলামঃ গত  শনিবার  ৫ অক্টোবর মধ্যরাতে গাজীপুর সদর উপজেলা রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকা হতে ভুয়া পুলিশদাড়ি এক এস আই কে গ্রেফতার করেছে  র‌্যাব -১ এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, দুটি ভুয়া এসআই পদবী কার্ড ও মানিব্যাগ সহ কিছু নগদ ৭০-৮০ টাকার মতো উদ্ধার করা হয়।

আটককৃত প্রতারকের নাম,  স্থায়ী ঠিকানাঃ চাঁদপুর কোতোয়ালি থানা, ফরিদপুর জেলার মোহাম্মদ জলিল শেখের ছেলে জুয়েল হাফিজ বয়স(৩৫) অস্থায়ী ঠিকানা গাজীপুর রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকার আফাজ উদ্দিনের বাসার অনেকদিন যাবত ভাড়া থাকতো।

র‌্যাব-১ এর কাছ থেকে জানা যায়, গোপন তথ্যের মাধ্যমে আমরা জানতে পেয়ে কিছুদিন ধরে এক পুলিশ এসআই পরিচয় দিয়ে মামলা ও গ্রেফতারের ভয় বৃদ্ধি দেখিয়ে বিভিন্ন অপকর্ম প্রতারণা করে বেড়াচ্ছে ভুয়া এস আই পুলিশ জুয়েল হাফেজ পরে তথ্য অনুযায়ী আমরা আটক করতে সক্ষম হয়।

এদিকে এলাকা স্থানীয় লোকেরা  জানান, পুলিশ এসআই পরিচয় দিয়ে কিছুদিন যাবৎ ফুটপাত দোকান, গাড়ি ড্রাইভার ও ভুয়া মামলার ফাঁসিয়ে দেওয়ার কথা বলে চাঁদাবাজি আদায় করে আসছিল।  আটককৃত আসামী উদ্ধারকৃত মালামাল সহ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।