গানজুড়ে শুধুই চুমু (ভিডিও)

বিনোদন ডেস্ক : সিনেমার প্রথম পোস্টার থেকেই ভক্তরা আন্দাজ করতে পেরেছিলেন একটি নিরেট প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে আদিত্য চোপড়া পরিচালিত বেফিকর সিনেমাটি।

এবার প্রথম প্রকাশিত গানেও সেই আভাসটিই দিলেন নির্মাতা।

সিনেমাটির প্রথম পোস্টারে চুম্বনরত দেখা গিয়েছিল রণবীর সিং এবং বাণী কাপুরকে। এরপর প্রকাশিত সকল পোস্টারেই একইভাবে দেখা গেছে তাদের। ৯ সেপ্টেম্বর ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘লাবো কা কারোবার’ শিরোনামে এ সিনেমার প্রথম গান। জনপ্রিয় সংগীতশিল্পী পাপনের গাওয়া গানটির পুরোটাজুড়েই রয়েছে চুম্বনদৃশ্য।

তবে এতে রণবীর সিং এবং বাণী কাপুরের কোনো চুম্বনদৃশ্য নেই। কিন্তু গানে প্যারিসের বিভিন্ন স্থানে বেশ কয়েকটি জুটির চুম্বনকে তুলে ধরা হয়েছে। গানটিতে নির্মাতা স্বাধীনচেতা প্রেমিক যুগলদেরকেই তুলে ধরতে চেয়েছেন। পাশাপাশি এতে চুমুকে বিভিন্নভাবে সংজ্ঞায়িত করাও হয়েছে।

রোমান্টিক ঘরানার সিনেমা বেফিকর। সিনেমার শুটিংও করা হচ্ছে ভালোবাসার শহর ফ্রান্সের রাজধানী প্যারিসে। বার্নার্ডো বারটোলুসি পরিচালিত লাস্ট টাঙ্গো ইন প্যারিস সিনেমার ভারতীয় সংস্করণ সিনেমাটি। সিনেমাটিতে রণবীর এবং বাণীকে ২৩ বার চুম্বন দৃশ্যে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সিনেমার গল্পে দেখা যাবে- রণবীর ও বাণী দুজনেই বেশ স্বাধীনচেতা। এরপর তাদের দুজনের দেখা হয় প্যারিসে। তারপর থেকেই তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। বেফিকর সিনেমাটির চিত্রনাট্য, প্রযোজনা এবং পরিচালনা করছেন আদিত্য চোপড়া। চলতি বছরের ৯ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : ‘লাবো কা কারোবার’ গানটি