গোপালগঞ্জের মুকসুদপুর পৌর নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা নির্বাচনে বৃহস্পতিবার ছিল বিভিন্ন পদে প্রার্থীদের প্রতীক বরাদ্দের দিন। সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে যারা নির্বাচন করছেন তাদেরকে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটানিং কর্মকর্তা। মুকসুদপুর পৌরসভা নির্বাচনে এবার মেয়র পদে ৬ জন, কাউন্সিলরে ৪৪ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতীক পেয়েছেন।
মুকসুদপুর পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদন্দিতা করছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাড. আতিকুর রহমান মিয়া (নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী মো: মিজানুর রহমান লিপু (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো: ইব্রাহিম খলিল বাহার (নারকেল গাছ), আহাজ্জাত মুহসিন খিপু (মোবাইল), মিজানুর রহমান মৃধা (চামচ) ও সাজ্জাদ হুসাইন (জগ) প্রতীক। এছাড়া কাউন্সিলর ৪৪ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৩ প্রার্থী প্রতীক পেয়েছেন।
আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত এ পৌরসভার নির্বাচনে ১৪ হাজার ৯৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৪৮৮ জন ও মহিলা ভোটার ৭ হাজার ৪৪৯ জন।
জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার ওহিদুজ্জামান মুন্সি জানান, নির্বাচন সুষ্ঠ ও সুন্দর ভাবে অনুষ্ঠানের জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।
উল্লেখ্য পৌরসভা এলাকার সীমানা বিরোধ নিয়ে উচ্চ আদালতে মামলা থাকায় গত ১৬ বছর ধরে এ পৌরসভায় কোন নির্বাচন অনুষ্ঠিত হয়নি।