গোপালগঞ্জে অস্ত্র ও গুলিসহ ডাকাত সদস্য গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর থেকে দুটি ওয়ান শ্যুটার গান ও পাঁচ রাউন্ড গুলিসহ গিয়াস উদ্দিন শেখ (৩৫) নামে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান (র‌্যাব)-৮।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার দিগনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গিয়াস উদ্দিন মুকসুদপুরের চরবাহারা গ্রামের আফতাব শেখের ছেলে।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের এএসপি সুমন জানান, মকসুদপুরের বড়ইতলা এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। একই সময়ে দিগনগর ব্রিজের উত্তর পাশের মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছল এক দল ডাকাত।

এলাকাবাসী টের পেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে র‌্যাব সদস্যরা ওই স্থানে আভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিত টের পেয়ে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও গিয়াস উদ্দিন র‌্যাবের হাতে গ্রেপ্তার হন। পরে তার কাছ থেকে দুটি ওয়ান শ্যুটার গান, পাঁচ রাউন্ড গুলি ও দুটি রামদা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গিয়াস উদ্দিনের বিরুদ্ধে গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিভিন্ন প্রতারণা মামলা রয়েছে। সে দীর্ঘ দিন ধরে পলাতক ছিল। তাকে মুকসুদপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।