গোমস্তাপুরে গরু ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার,পুলিশের সংবাদ সম্মেলন 

আজিম উদ্দিন চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার জিনারপুর গ্রামে গরু ডাকাতির ঘটনায় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর টার সময় জেলা পুলিশ সুপার কার্যালয়ে, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব (বিপিএমপিপিএম) বার প্রেসব্রিফিং তথ্য নিশ্চিত করেন। পুলিশ সুপার জানান, গরু ডাকাতির ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে বিভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে।

কোন কোন মিডিয়া ১৭ টি গরু ডাকাতি এবং পুলিশ পরিচয়ে ডাকাতি করা হয়েছে মর্মে নিউজ করে , যা সত্য নয়। তিনি জানান, গরু চুরি হয়েছে ৭টি এবং ৯৯৯ কল দেয়ার ১২ মিনিটের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। ঘটনার প্রেক্ষিতে গত ডিসেম্বর গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করা হয় (মামলা নং/২৫৮) গরু ডাকাতির হবার পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে গোমস্তাপুর থানা পুলিশ ডিবি পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে জন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং ডাকাতি হওয়া ৭টি গরুর মধ্যে ৫টি গরু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলোগোমস্তাপুর উপজেলার রাইহো গ্রামের মাইনুল ইসলামের ছেলে মোঃ মিলন হোসেন (৩২), মিরাপুর পাথরপুজা গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ নুরুজ্জামান (৩৮), বংপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রহমত আলী (৩২), বাঙ্গাবাড়ী শ্যামপুর গ্রামের গোলাম কাদিরের ছেলে মুনসুর আলী (৪৫), শিবগঞ্জ উপজেলার চককীর্তি ডুগলিভান্ডার গ্রামের ইশারুদ্দিনের ছেলে কুরবান আলী (২৮) জয়পুরহাট জেলার সদর উপজেলার রাঘবপুর মুন্নাপুকুরপাড় গ্রামের মৃত জলিলের ছেলে মোঃ মানিক (৩০) এরা সকলে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য বলেও জানান পুলিশ সুপার।

সময় পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। প্রেসব্রিফিং অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খান পিপিএম, ফজলখুদা, সদর মডেল থানার ওসি মোঃ মোজাফফর হোসেন, গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস, টিআই গোলাম সারোয়ারসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন