ঘিওরে প্রসাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৩ তম শুভ জন্মদিন পালন

জাহাঙ্গীর আলম জেলা প্রতিনিধিঃ ঐতিহাসিক ১৭-ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩-তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলা প্রসাসনের আয়োজনে পথসভা অনুষ্ঠিত হয়। বিকেল চারটা বাজে উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের তরা ব্রীজের দক্ষিণ পাশে উপজেলা প্রসাসনের সহকারী কমিশনার ভূমি মোঃ মোহছেন উদ্দিন এর সভাপতিত্বে পথসভা ও সংক্ষিপ্ত আলোচনা সভা  শুরু হয়।
দৈনিক জনকণ্ঠের ঘিওর প্রতিনিধি জনাব দিপুর সঞ্চালনায়  পথসভায় বক্তব্য রাখেন ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ আমিনুর রহমান, ঘিওর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব রামপ্রসাদ সরকার, ঘিওর উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার সহ আগত মুক্তিযুদ্ধারা। এ সময় উপস্থিত বক্তারা তাদের বক্তৃতায় ১৯৬৯ সনের এক স্মৃতি স্বরণ করে বলেন,  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দিনে তৎকালীন তরা লঞ্চঘাট (বর্তমানে তরা ব্রীজ) এর দক্ষিণ পাশে এক চা দোকানে চা পান করে উপহার স্বরুপ ৫০ টাকা দিয়েছিলেন।
পথসভা ও আলোচনা অনুষ্ঠানে বানিয়াজুরি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব এস আর আনসারি বিল্টু, স্থানীয় ইউ পি সদস্যগণ ও ইউনিয়ন পরিষদের সচিবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।