চলচ্চিত্র নির্মাতা সোহানের আপত্তিকর ভিডিও ফাঁস

ঢাকাই সিনেমার দর্শকনন্দিত পরিচালক সোহানুর রহমান সোহান। একাধিক ব্যবসা সফল হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে তার একটি ভিডিও। যাতে বেশ আপত্তিকর অবস্থায় দেখা গেছে সোহানকে।

বুধবার (৯ মে) রাতে তিনি বলেন, ‘আমি আমার ব্যক্তিগত ডাক্তারের সাথে ভিডিও কলে কথা বলছিলাম। কে বা কারা এটি ভিডিও করে ছড়িয়ে দিয়েছে। আমাদের পরিচালক সমিতির নির্বাচনের সময় কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাজটি করেছে। এটি একেবারেই আমার ব্যক্তিগত ভিডিও। আমার সম্মানহানি করার জন্য কেউ এটি করেছে।’

বিষয়টি নিয়ে আইনের দ্বারস্থ হয়েছেন সোহান নিজেই। ৩১ মার্চ রাজধানীর তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। যার নম্বর ১৪৭৯।

জিডিতে নির্মাতা সোহান উল্লেখ করেন, ৩০ মার্চ আনুমানিক বিকেল ৩টায় তার হোয়াটস্যাপ হ্যাক করা হয়। এসময় তার কিছু ব্যক্তিগত ভিডিও নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রচার করে। এতে তার সুনাম ও সম্মান প্রচণ্ডভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওটি এ প্রতিবেদকের হাতে এসেছে। তাতে নিজের শরীরের গোপন অংশ প্রদর্শন করতে দেখা গেছে সোহানকে। এ সময় সম্পূর্ণ বস্ত্রহীন ছিলেন তিনি। তাকে কথা বলতেও দেখা গেছে। তবে অপর প্রান্তে কে ছিলেন তা নিশ্চিত করা যায়নি।