চার দিনের ক্রিকেটের পুরস্কারও উঠে রোস্টন চেইসের হাতে

ক্রীড়া ডেস্ক: ভালো পারফরম্যান্সের পুরস্কার পেলেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার রোস্টন চেইস। এক রাতেই তার হাতে উঠেছে চারটি পুরস্কার। শুক্রবার রাতে জ্যামাইকায় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ও খেলোয়াড়দের সংগঠনের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন ডানহাতি স্পিন অলরাউন্ডার রোস্টন চেইস। শুধু বর্ষসেরা ক্রিকেটার নয়, বর্ষসেরা টেস্ট ক্রিকেটার, বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার এবং আঞ্চলিক চার দিনের ক্রিকেটের পুরস্কারও উঠে রোস্টন চেইসের হাতে।

২০১৬ সালের জুলাইয়ে টেস্ট অভিষেক হয় রোস্টন চেইসের। এরপর থেকেই দারুণ খেলে যাচ্ছেন। তিনটি সেঞ্চুরির পাশাপাশি তিনটি হাফ-সেঞ্চুরি হাঁকিয়েছেন দশ টেস্টে। গড় রান ৪৮.৫৩। খাদের কিনারা থেকে দলকে টেনে ভালো অবস্থানে নিয়ে যেতে বেশ পারদর্শী রোস্টন চেইস। তার হাফ-সেঞ্চুরির ছয় ইনিংসের চারটিতেই ৭০ রানের নিচে ৪ উইকেট হারিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। কিছুদিন আগেও ডোমিনিকায় পাকিস্তানের বিপক্ষে ম্যাচ বাঁচানো সেঞ্চুরির ইনিংস উপহার দিয়েছিলেন রোস্টন চেইস।

এছাড়া টেস্ট ও ওয়ানডের অধিনায়ক জেসন হোল্ডার বর্ষসেরা ওয়ানডে খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন। বর্ষসেরা টি-টোয়েন্টি খেলোয়াড় অলরাউন্ডার আন্দ্রে রাসেল। নারী ক্রিকেটে বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন স্টাফিনি টেলর।