চিলমারী উপজেলার থানাহাট, চিলমারী ও রমনা ইউনিয়নের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ চিলমারী উপজেলার থানাহাট, চিলমারী ও রমনা ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার সময় বাংলাদেশ আওয়ামী লীগ থানাহাট ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন থানাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল করিম।
প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ জাফর আলী, বিশেষ অতিথি হিসেব উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, মোঃ আব্দুস সাত্তার, মোঃ জয়নাল আবেদীন যুবরাজ, মোঃ লুৎফর রহমান, মোঃ সুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, মোঃ জামিনুল হক, মোঃ আবু হানিফা রঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোঃ আশরাফুল ফরিদ, আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, দপ্তর সম্পাদক মোঃ মোজাফফর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। দ্বিতীয় অধিবেশনে মোঃ আব্দুল করিমকে সভাপতি ও মোঃ আব্দুর রাজ্জাক মিলনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
শুক্রবার সকালে চিলমারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল জোড়গাছ পুরাতন বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গয়ছল হক মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ জাফর আলী, বিশেষ অতিথি হিসেব উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকারসহ চিলমারী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মোঃ গয়ছল হক মন্ডলকে সভাপতি ও মোঃ মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক নির্বোচিত করা হয়। বিকেলে রমনা মডেল ইউনিয়ন পরিষদ চত্বরে রমনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজগার আলী সরকারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেল আওয়ামী লীগ চিলমারী উপজেলা শাখার সভাপতি উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকারসহ চিলমারী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে গোপন ব্যালটের মাধ্যমে মোঃ আজগার আলী সরকারকে সভাপতি ও মোঃ লাল মিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।