চোর সন্দেহে গণপিটুনিতে ব্যক্তির মৃত্যু

জেলা প্রতিবেদকঃ ফরিদপুর সদরে চোর সন্দেহে অজ্ঞাতনামা এক যুবক (৩২) গণপিটুনিতে নিহত হয়েছেন। সোমবার (১২ এপ্রিল) উপজেলার সদরের গেরদা ইউনিয়নের পশরা গ্রামে রাত পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

গ্রামবাসী ও স্থানীয় সূত্র জানায়, ওই এলাকায় বেশ কিছু ধরে খাবারে চেতনানাশক মিশিয়ে ডাকাতির ঘটনা ঘটে আসছিল। সোমবার একেই এলাকার দিলীপ বিশ্বাস ও তার ভাইয়ের বাড়িতে হলুদের গুড়ায় দুস্কৃতকারীরা চেতনানাশক দ্রব্য মিশিয়ে দেয়।

রাত দেড়টার দিকে বাড়ির লোকজন দরজায় টোকার শব্দ শুনে চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে আসে। ওই সময় পলায়নরত দুই-তিন ব্যক্তির মধ্যে একজনকে আটক করে গণপিটুনি দেয় গ্রামের মানুষ।

সংবাদ পেয়ে রাত আড়াইটার দিকে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর গণপিটুনিতে আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার বলেন, নিহত ওই ব্যক্তির আনুমানিক বয়স ৩২ বছর। তার আঙুলের ছাপ সংগ্রহ করা হয়েছে, তার পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। বিষয়টি তদন্তে পুলিশের আপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দলও কাজ করছে।