ছিনতাই শেষে স্ট্যাম্পে সই গ্রহণ, গ্রেফতার ৪

জেলা প্রতিবেদকঃ নগরের বাকলিয়া থানাধীন রসুলবাগ আবাসিক এলাকায় এক সাংবাদিকের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে জোরপূর্বক স্ট্যাম্পে সই নেওয়ার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার চারজন পেশাদার ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।
শনিবার (২১ মার্চ) নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, মোবাইল ফোন ছাড়াও তিনটি কিরিচ ও একটি স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গ্রেফতার চার ছিনতাইকারী হলো- এসএম আসিফ উদ্দীন (২৫), মো. রুবেল (১৯), আসিফ বিন আজাদ (২১) ও সাজ্জাদ মিয়া (২০)।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন  বলেন, চার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা, মোবাইল ফোন, তিনটি কিরিচ ও একটি স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।
ওসি নেজাম উদ্দীন জানান, শুক্রবার বিকেলে রসূলবাগ আবাসিক এলাকায় ছিনতাইয়ের শিকার হন হোসেন মোহাম্মদ ইকবাল নামে এক সাংবাদিক। ছিনতাইকারীরা টাকা, মোবাইল ফোন কেড়ে নিয়ে তার কাছ থেকে একটি স্ট্যাম্পে সই নেন। পরে তিনি থানায় অভিযোগ করলে পুলিশ অভিযানে নেমে ছিনতাইকারীদের গ্রেফতার করে।
ছিনতাইয়ের শিকার হোসেন মোহাম্মদ ইকবাল একটি পত্রিকার আনোয়ারা উপজেলা প্রতিনিধি বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার চারজন পেশাদার ছিনতাইকারী বলেও তথ্য দেন ওসি নেজাম।