ছেলের জন্য এবার ভিন্ন জগতের পাত্রী খুঁজলেন নাগার্জুন

বিনোদন ডেস্কঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু প্রায় দশ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন। চার বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন বছর দেড়েক আগে।

নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যের জনপ্রিয়তা কম নয়। তবে পেশাগত জীবনের চেয়ে তার ব্যক্তিগত জীবন নিয়েই বরাবর বেশি আলোচনায় এসেছেন।

দীর্ঘদিনের বন্ধুত্ব এবং প্রেমের পর ২০১৭ সালে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভাঙে মাত্র চার বছরের মাথায়। এবার নাকি ফের নতুন করে সংসার পাতার জন্য প্রস্তুত ‘লাল সিংহ চাড্ডা’খ্যাত অভিনেতা।

এমনকি শোনা যাচ্ছে, ছেলের জন্য নাকি পাত্রীও পছন্দ করে ফেলেছেন নাগার্জুন!

এতদিন ধরে শোনা যাচ্ছিল, বিবাহবিচ্ছেদের পর নাগা চৈতন্যের জীবনে এসেছেন নতুন এক রমনী। ‘মেড ইন হেভেন’খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। তার প্রমাণও মিলেছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও জনসমক্ষে নিজেদের চর্চিত সম্পর্ক নিয়ে মুখ খোলেননি নাগা চৈতন্য বা শোভিতা কেউ-ই।

শোভিতার সঙ্গে প্রেম করলেও নাকি কোনো অভিনেত্রীকে বিয়ে করতে চাইছেন না অভিনেতা। নাগার্জুনেরও নাকি একই ইচ্ছা। ছেলের জন্য এবার বিনোদন জগতের বাইরের পাত্রী খুঁজলেন দক্ষিণী তারকা।

গুঞ্জন উঠেছে, এক ব্যবসায়ী পরিবারের কন্যাকে নাকি পছন্দও হয়েছে নাগার্জুনের। বিনোদন জগতের সঙ্গে কোনো যোগাযোগ নেই সেই পরিবারের।

সে কারণেই নাকি পাত্রীকে আরও মনে ধরেছে নাগা চৈতন্যের পরিবারের। সব পরিকল্পনামতো এগোলে নাকি ওই পাত্রীর সঙ্গেই সাত পাক ঘুরবেন তারকা। যদিও এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।