ছেলে আরিয়ানের জন্য কঠিন মানত করলেন গৌরী

বিনোদন ডেস্কঃ বৃহস্পতিবারও জামিন পাননি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। জামিন নিয়ে কোনও সিদ্ধান্ত না হওয়ায় ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে শাহরুখপুত্রকে। তাই উৎসবের মরশুমেও ‘মান্নতে’ বিষণ্ণতা।

ছেলে আরিয়ানের গ্রেফতারির পর থেকেই ভেঙে পড়েছেন শাহরুখপত্নী গৌরী খান। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই নাকি সিদ্ধান্ত তার। মাদককাণ্ডে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান, তিনবার তার জামিন না মঞ্জুর করা হয়েছে।

নবরাত্রিতে ছেলের জন্য মানত করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। এছাড়া পুজা শুরু হওয়ার পর থেকে তিনি কোনো ধরনের খাবারই খাচ্ছেন না বলে জানা যায়।

এই পুজার সময়টাতেও কোনো মিষ্টি খাননি গৌরি। ছেলের জন্য এমনি কঠিন মানত রেখেছেন তিনি। দিন কয়েক আগেই জন্মদিন ছিল তাঁর। কিন্তু সেদিন জামিনের আবেদন খারিজ হয়ে যায় আরিয়ানের। এই প্রথম মায়ের জন্মদিনে পাশে থাকতে পারলেন না তিনি। কোনো রকম সেলিব্রেশন করেননি শাহরুখ গৌরি।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, ছেলের জন্য সেরা আইনজীবী খুঁজতে সারাক্ষণ ফোনেই ব্যস্ত রয়েছেন শাহরুখ গৌরি। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের মান্নতে আসতে বারণ করলেও সালমান খান মাঝে মধ্যেই আসছেন শাহরুখের সঙ্গে দেখা করতে। ভাইজানের সঙ্গে নাকি নিয়মিত যোগাযোগও রাখছেন শাহরুখ। সম্প্রতি সতীশ মানশিন্ডেকে সরিয়ে শাহরুখ নিয়োগ করেছেন আইনজীবী অমিত দেশাইকে।

এর আগে হিট অ্যান্ড রান মামলায় সালমান খানের আইনজীবী ছিলেন তিনি। গত ১১ অক্টোবর আরিয়ানের জন্য জামিনের আবেদন করেন তিনি। কিন্তু বিফল হতে হয় অমিত দেশাইকেও।