জন্মদিনে অধীরা লুকে সঞ্জয় দত্ত!

আজ বলিউড অভিনেতা সঞ্জয় দত্তর জন্মদিনে তার অভিনীত ছবি ‘কেজিএফ চ্যাপ্টার-২’ এ অধীরা চরিত্রে (সঞ্জয় দত্ত)র ফাস্ট লুক প্রকাশিত হল

আজ বুধবার তিনি ৬১ বছর পূর্ণ করলেন। পোস্টারে দেখা যাচ্ছে অভিনেতার হাতে একটি তলোয়ার। সঙ্গীদের নিয়ে তিনি যুদ্ধের প্রস্তুতি নিচ্ছেন। ছবির ক্যাপশনে সঞ্জয় লিখেছেন, ‘ জন্মদিনের শুভেচ্ছা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ। ‘কেজিএফ ২’ ছবির কাজ করার অভিজ্ঞতা অসাধারণ ছিল। আমি জানি অনেক দিন ধরে এই ছবি মুক্তির জন্য অপেক্ষা করছে। আমি নিশ্চিত করছি যে আপনাদের অপেক্ষা সার্থক হবে’।

প্রসঙ্গত এই নিয়ে টানা তিন বছর জন্মদিনে কেজিএফ ছবির পোস্টার প্রকাশ করলেন সঞ্জয়। তার ফার্স্ট লুক এর একটি মাত্র পোস্টার প্রকাশ পেতেই সকাল থেকে তা ভাইরাল।

একেবারে চমকে দেওয়া লুকে সঞ্জয়কে পোস্টারে দেখা যাচ্ছে। এই পোস্টার তার জন্মদিনে সব থেকে বড় হোক উপহার বলে সঞ্জয় টু্ইট করেছেন। কেজিএফ এর প্রথম পাটে আধীরা অর্থাৎ সঞ্জয়ের মুখ দেখানো হয়নি। গত বছর প্রকাশিত ছবিতে দেখা যায় মাথায় চিকন বেনী করা চুল, মুখের ট্যাটু,কানে দুল এবং হাতে একটি তলোয়ার হাতে বসে আছেন সঞ্জয়। পরনে ছিল ভারী ধাতব পোশাক। মুখে কাঁচা পাকা দাড়ি নিয়ে কোন এক অন্ধকার ঘরে তিনি বসে আছেন।

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ ২’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত,শ্রীণিধি শেঠি, অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ,রবীনা ট্যান্ডন।

ছবিটি গত বছর অক্টোবরে মুক্তি পাবার কথা ছিল। কিন্তু করণা মহামারীর কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। এরপর প্রেক্ষাগৃহ বন্ধ থাকার জন্য ১৬ জুলাই ছবিটি মুক্তি পেতে পারি নি। মুক্তির নতুন তারিখ এখনো ঘোষণা করা হয়নি।