জামালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ডা. আজাদ খান, বিভাগীয় ক্রাইম রিপোর্টার ময়মনসিংহ: ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সুর্যোদয়ের সাথে সাথে শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জামালপুর জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শ্রাবস্তী রায়। 
এরপর পর্যায়ক্রমে শ্মশান ও পৌর গোরস্থান সংলগ্ন বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
সকাল ৮.০০ ঘটিকায় বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, জেলা পুলিশ এবং বিএনসিসি এর সমন্বয়ে কুজকাওয়াজ অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন মো: এহ্সানুল হক বিজ্ঞ জেলা ও দায়রা জজ, জামালপুর, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান  এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক, বাবু বিজন কুমার চন্দ, নাছির উদ্দিন আহমেদ, পুলিশ সুপার, জামালপুর, সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, উপ পরিচালক, স্থানীয় সরকার, জামালপুর, ডা. প্রণয় কান্তি দাস, সিভিল সার্জন, জামালপুর, মো: মোক্তার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মৌসুমি খানম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জামালপুর, মোঃ আরিফুল হক মৃদুল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, জামালপুর, মো: সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), জামালপুর, মাসুদ আনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার, জামালপুর।
জামালপুর পৌরসভার মেয়র, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, বাংলাদেশ আওয়ামী লীগ, জামালপুর জেলা শাখার সাবেক সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রতিনিধিবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।